কাঁঠালবাড়ি ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৯, ১৯:১৭

কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ি ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রেদওয়ানুল হক দুলালকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন, সড়ক অবরোধ ও থানা পুলিশকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন খলিলগঞ্জ বাজার ব্যবসায়ীরা।

বুধবার বিকাল সাড়ে ৪টায় শহরের খলিলগঞ্জ বাজারে এ মানববন্ধন ও সড়ক অবরোধ করেন খলিলগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতারা।

মানববন্ধনে কাঁঠালবাড়ি ইউপি চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলালকে গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন ব্যবসায়ীরা। অন্যথায় বৃহৎ আন্দোলনের হুমকি দেন তারা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৯ এপ্রিল সন্ধ্যা ৭টায় শহরতলির ব্যবসায়ী শাহিনুল ইসলাম চঞ্চল ব্যবসায়িক কাজে শাপলা চত্বরে পৌঁছলে কাঁঠালবাড়ি চেয়ারম্যান রেদওয়ানুল হক দুলাল প্রাইভেটকারের দরজা খুলে হত্যার উদ্দেশ্যে ওই ব্যবসায়ীকে ধাক্কা দেন। পরে ওই ব্যবসায়ী এর প্রতিবাদ করলে চেয়ারম্যান ১০/১৫ জনের একটি দলকে মারধরের নির্দেশ দিলে এলোপাথারি মারপিটে ব্যবসায়ী শাহিনুল ইসলাম গুরুতর আহত হন এবং তার ব্যবহৃত মোটরসাইকেলটি ভাঙচুর করে। পরে পথচারী তাকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে পৌঁছে দেয়।

এঘটনায় ব্যবসায়ী শাহিনুল ইসলাম চঞ্চল বাদী কুড়িগ্রাম সদর থানায় একটি অভিযোগ করেন। অভিযোগ দায়ের হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :