চারজনকে আগুনে পোড়ানোর ঘটনায় মামলা, আটক ২

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৯, ২০:৪২

নরসিংদীর রায়পুরায় একই পরিবারের তিন শিশুসহ চারজনকে অগ্নিদগ্ধ করার ঘটনায় মামলা দায়ের হয়েছে। দগ্ধ তিন শিশুর বড় বোন রতœা আক্তার বাদী হয়ে বুধবার রায়পুরা থানায় সাতজনের নাম উল্লেখ করে এ মামলা করেন।

এ ঘটনায় মামুন ও রবিন নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জমি সংক্রান্ত ও হত্যার পূর্ব বিরোধের জের ধরে হত্যার উদ্দেশ্যে এ আগুন দেয়ার কথা স্বীকার করেছেন।

নরসিংদীর পুুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, সম্প্রতি লোচনপুরের দুলাল গাজী হত্যাকা-ের পর একই গ্রামের সোহাগ ও বিপ্লব মিয়াকে আসামি করা হলে তারা পরিবারসহ গা-ঢাকা দিয়ে ছিল। সম্প্রতি বিপ্লব উচ্চ আদালত থেকে জামিন পান।

সোমবার নিজ বাড়িতে আসেন বিপ্লব মিয়ার পরিবারের সদস্যরা। এতে প্রতিপক্ষের লোকজন সুকৌশলে তাদের ঘরে অগ্নিসংযোগ করে। ফলে একই পরিবারের তিন শিশুসহ চারজন দগ্ধ হয়। অগ্নিদগ্ধদের প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

জমি সংক্রান্ত পূর্ব বিরোধ নিয়ে পরিকল্পিতভাবে এ আগুনের ঘটনা ঘটানো হয়েছে বলে তদন্তে নিশ্চিত হয়েছে পুলিশ। এ ঘটনায় আটককৃত দুইজন ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ।

ঢাকাটাইমস/১০এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :