মাগুরায় গৃহবধূ ধর্ষণের চেষ্টায় মামলা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ এপ্রিল ২০১৯, ২০:৪৩

মাগুরার শালিখা উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার ঘটনাকে চাপা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হলো স্থানীয় প্রভাবশালীরা। অবশেষে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের হস্তক্ষেপে অভিযুক্তের বিরুদ্ধে বুধবার দুপুরে শালিখা থানায় যৌন হয়রানির মামলা হয়েছে।

নির্যাতনের শিকার গৃহবধূর পরিবার জানায়, ‘মাগুরার শালিখা উপজেলার হাজরাহাটি গ্রামের ওই গৃহবধূ মঙ্গলবার সন্ধ্যার পর তার স্বামীর দোকানে যাচ্ছিল। পথে স্থানীয় যুবক দুর্জয় (২০) তাকে জোরপূর্বক জঙ্গলের দিকে টেনে নিয়ে যেতে থাকে। এক পর্যায়ে গৃহবধূ দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে তারা বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ অভিযুক্ত দুর্জয়কে মঙ্গলবার রাত ১০টার দিকে গ্রেপ্তার করে। দুর্জয় স্থানীয় প্রভাবশালী যুবলীগ নেতার নিকট আত্মীয় হওয়ায় তারা স্থানীয়ভাবে বিষয়টি সমঝোতার জন্য চাপ সৃষ্টি করে। তবে বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের অবহিত করা হলে তারা মামলার ব্যাপারে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

শালিখা পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম জানান, ‘বিষয়টি জানান পরপরই অভিযুক্ত দুর্জয়কে আটক করা হয়। এ ঘটনায় বুধবার দুপুরে নির্যাতিতা ওই নারী বাদী হয়ে যৌন হয়রানির মামলা করেছেন। তবে গৃহবধূ পরিবারের উপর চাপ সৃষ্টির ঘটনা তিনি জানেন না বলে জানান।’

(ঢাকাটাইমস/১০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :