গুরুতর অসুস্থ সাংবাদিক মাহফুজ উল্লাহ, নেয়া হলো ব্যাংককে

প্রকাশ | ১১ এপ্রিল ২০১৯, ০৯:৫০ | আপডেট: ১১ এপ্রিল ২০১৯, ০৯:৫৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

গুরুতর অসুস্থ সাংবাদিক মাহফুজ উল্লাহকে উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নেয়া হয়েছে। গতকাল রাত ১১টা ৫২ মিনিটে একটি এয়ার অ্যাম্বুলেন্স তাকে নিয়ে ব্যাংককের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে যায়। সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন বিষয়টি নিশ্চিত করেছেন। চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, সাংবাদিক মাহফুজ উল্লাহ হৃদরোগ, কিডনি ও ফুসফুসের জটিলতায় ভুগছেন।

গত ২ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে মাহফুজ উল্লাহকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাকে সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেন। হাসপাতালে ভর্তি হওয়া থেকে শুরু করে ব্যাংকক নেয়ার ব্যাপারে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেন জানান জহির উদ্দিন স্বপন।

স্কয়ার হাসপাতাল ছাড়ার সময় সেখানে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস-চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু এবং সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

জহির উদ্দিন স্বপন জানান, মাহফুজ উল্লাহকে নিয়ে একটি এয়ার অ্যাম্বুলেন্স বুধবার রাত ১১টা ৫২ মিনিটে ব্যাংককের উদ্দেশ্য রওনা হয়। সঙ্গে তার অস্ট্রেলিয়া প্রবাসী বড় মেয়ে ডা. মেঘলা ও জামাতা রয়েছেন বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/বিইউ/এমআর)