ইয়াবাসহ ‘ভুয়া সাংবাদিক’ দম্পতি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ এপ্রিল ২০১৯, ১৬:৫৬ | প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৯, ১৬:৪০

গাজীপুরের টঙ্গী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক দম্পতিকে গ্রেপ্তার করেছে র‌্যাব, যারা নিজেদের একটি কথিত অনলাইন পোর্টালের সাংবাদিক বলে পরিচয় দিয়েছেন। তাদের সঙ্গে গ্রেপ্তার হয়েছেন আরও দুইজন।

বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে র‍্যাব-১ এর (সিপিসি-২) স্কোয়াড কমান্ডার এএসপি মো. সালাউদ্দিন ঢাকাটাইমসকে জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- এশিয়ান নিউজ নামের একটি কথিত নিউজ পোর্টালের প্রতিবেদক বশির আহমেদ, তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস রিবা এবং তাদের সহযোগি রুবেল আহমেদ ও আনিসুর রহমান।

এসময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির আট লাখ ৩৪ হাজার পাঁচশ টাকা, ছয়টি মোবাইল, একটি পাসপোর্ট ও ব্ল্যাংক চেকও জব্দ করা হয়।

র‌্যাব কর্মকর্তা সালাউদ্দিন জানান, ইয়াবার চালান নিয়ে অবাধে চলাচলের সুবিধার্থে বশির আহমেদ ভুয়া আইডি কার্ড বানিয়ে নিজেকে এশিয়ান নিউজ নামের একটি নিউজ পোর্টালের প্রতিবেদক পরিচয় দিতেন।

সালাউদ্দিন বলেন, ‘আসলে তারা মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। গাজীপুর থেকে ইয়াবার চালান সংগ্রহ করে খুলনা পৌঁছে দেয়াই কাজ ছিল তার। আর এসব চালান পৌঁছে দিতে তিনি সবসময় স্ত্রী জান্নাতুল ফেরদৌস রিবাকে সঙ্গে রাখতেন। কখনো আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা স্বামী-স্ত্রী ঘুরতে এসেছেন বলে জানাতেন।’

র‌্যাবের এই কর্মকর্তা আরো জানান, এই ভুয়া সাংবাদিক দম্পতি এভাবেই দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিলেন। অভিযান চালিয়ে এই দম্পতিসহ চারজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩২ হাজার ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়া গ্রেপ্তার রুবেল আহমেদ মেসার্স মিম এন্টারপ্রাইজ নামক একটি বেসরকারি কোম্পানির ম্যানেজার পদে চাকরি করেন। ওই কোম্পানিরেই মালিক রহমান খান রাহুলের প্রস্তাবনায় তিনি ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে।

ঢাকাটাইমস/১১এপ্রিল/এসএস/ডিএম

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

ডিজিটাল হুন্ডিতে ৪০০ কোটি টাকা পাচার, চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

ইউটিউবে জাল টাকা তৈরি শেখা, রাজমিস্ত্রি-জেলেকে নিয়ে গড়ে তোলা হয় চক্র

দুর্নীতি মামলায় মেজর মান্নান কারাগারে

ভুয়া নিয়োগপত্রে কোটি কোটি টাকা আত্মসাৎ

শিশু বিক্রির অর্ডার নিয়ে অপহরণ করতেন তারা

দুর্নীতির অভিযোগে রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা ​​​​

যাবজ্জীবন সাজা থেকে বাঁচতে ২২ বছর ধরে তরমুজ ও ওষুধ বিক্রেতা, অতঃপর...

বিমানবন্দরে ডলার কারসাজি, ১৯ ব্যাংকারসহ ২১ জনের বিরুদ্ধে দুদকের মামলা

ঢাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শিক্ষার্থীকে মারধর করে ছিনতাইয়ের অভিযোগ

ধানক্ষেতে বিদ্যুতের ফাঁদ পেতে ‘হত্যা’: তিন আসামি গ্রেপ্তার

এই বিভাগের সব খবর

শিরোনাম :