ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, দুই বন্ধু নিহত

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৯, ১৬:৪৯

পাল্লা দিতে গিয়ে মাদারীপুর-শরীয়তপুর সড়কের ওপর দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় দুই আরোহী নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের তুলাসার গ্রামের তালহা তানজিম দিগন্ত মোল্লা ও উত্তর বালুচরা গ্রামের সুমন সরদার জুম্মান। দুজনই পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুর থেকে মোটরসাইকেলযোগে ওই দুই তরুণ মাদারীপুর শহরের দিকে আসছিলেন। পথে মঠেরবাজার এলাকায় মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে দাঁড়িয়ে থাকা রডবোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং দিগন্ত ও জুম্মান গুরুতর আহত হয়ে সড়কে পড়ে গেলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

সদর মডেল থানার উপ-পরিদর্শক মুরাদ হোসেন বলেন, ‘একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছন দিক থেকে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা দুই আরোহী মাথায় গুরুতর আঘাত পাওয়ায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।’

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :