মানিকগঞ্জে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ এপ্রিল ২০১৯, ২১:৩৯ | প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৯, ২০:৪৭

ফেনীর সোনাগাজির মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানিকগঞ্জে বৃহস্পতিবার মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং প্রগতিশীল রাজনৈতিক দল।

বিকালে জেলা শহরের ভাষা শহীদ রফিক চত্বরে মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে জেলা নারী উন্নয়ন কমিটির সভাপতি শামীমা আক্তারের সভাপতিত্বে বক্তব্য দেন- বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) কেন্দ্রীয় সদস্য আজাহারুল ইসলাম, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি দীপক ঘোষ, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান লক্ষ্ণী চ্যাটার্জী, বারসিকের সমন্বয়ক বিমল রায়, জেলা উদীচীর সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান, প্রথম আলো মানিকগঞ্জ বন্ধুসভার সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।

এ দিকে দুপুরে একই দাবিতে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনেও মানববন্ধন পালন করা হয়। এতে মানিকগঞ্জ ড্রামা সার্কেলসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়।

কর্মসূচিতে বক্তব্য দেন- সহকারী অধ্যাপক সাইফুদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা শঙ্কর লাল ঘোষ, ড্রামা সার্কেলের সাধারণ সম্পাদক সাইফুর রহমান প্রমুখ।

বক্তারা ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে নৃশংসভাবে হত্যার তীব্র নিন্দা জানিয়ে মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলা ও তার সহযোগীদের ফাঁসির দাবি জানান।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :