পাকুন্দিয়ায় ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৯, ১৬:৪৫

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় কামরুজ্জামান রকি নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকালে উপজেলার ছোটআজলদী বাজারের জুয়েল হার্ডওয়্যার স্টোর নামে ওই ব্যবসায়ীর নিজ দোকান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। ওই দোকানে কামরুজ্জামান রকি রাতে একা থাকতেন। কামরুজ্জামান অবিবাহিত ছিলেন।

তিনি উপজেলার নারান্দী ইউনিয়নের সন্মানিয়া গ্রামের হাজী ইসরাঈলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কামরুজ্জামান প্রতিদিনই রাতে তার দোকানে থাকতেন। ভোরে বাড়ি চলে যেতেন। বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে রাতের খাবার খেয়ে থাকার জন্য দোকানে যান। শুক্রবার ভোর গড়িয়ে সকাল হয়ে গেলেও কামরুজ্জামান বাড়ি যাননি। এতে বাড়ির লোকজন তাকে মুঠোফোনে কল দেয়। তার ফোনে কল হলেও রিসিভ করছে না। পরে বাড়ির লোকজন দোকানে গিয়ে দোকানের শার্টার বন্ধ পান। দোকানের শার্টার ভেতর থেকে লাগানো ছিল। লোকজন তাকে ডাকাডাকি ও শার্টারে শব্দ করেও তার কোন সাড়াশব্দ পায়নি। এক পর্যায়ে শার্টার ভেঙে ভেতরে ঢুকে দোকান ঘরের সিলিংয়ের আড়ার সাথে কামরুজ্জামানের ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেন। বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :