নুসরাতকে হত্যায় মুরাদনগরে দোষীদের শাস্তির দাবি

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৯, ১৯:৪৬

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির শ্লীলতাহানি ও পুড়িয়ে হত্যার প্রতিবাদে এবং দোষীদের দ্রুত শাস্তির দাবিতে মাগুরা কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলায় মানববন্ধন ও সমাবেশ হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার বাঙ্গরা বাজার থানার সামনের সড়কে এ মানববন্ধন ও সমাবেশ করে অনলাইন সংগঠন ‘বাঙ্গরা বাজার থানা রক্তদান সংগঠন’ ও ‘আমরা বাঙ্গরা বাজার থানার জনগণ’।

মানববন্ধনে বক্তব্য রাখেন- মুরাদনগর উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ তমাল, জাকির হোসেন, দেলোয়ার হোসেন, সজীব মিয়া, মেহেদী হাসান ও কাজী রাসেল হোসেন।

বক্তারা বলেন, খুন-ধর্ষণ-অপহরণ, মাদক-সন্ত্রাস-অনাচার, শোষণ-নিপীড়নসহ অপরাধমুক্ত দেশ গড়তে আইনের শাসন প্রতিষ্ঠার বিকল্প নেই। বিচারহীন সংস্কৃতির গ্যারাকল থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। ইতোমধ্যে আমরা দেখেছি ইয়াসমিন, সীমা, সাগর-রুনী, তনু, মিতুসহ অসংখ্য হত্যা, ধর্ষণের ঘটনা ঘটেছে। গোটা জাতি এসব ঘটনার প্রতিবাদ এবং অপরাধীদের আইনের মুখামুখি দাঁড় করানোর দাবি জানালেও অধিকাংশ ঘটনাই অর্থ এবং প্রভাবের কারণে বিচারহীন সংস্কৃতির ডাস্টবিনে নিক্ষিপ্ত হয়েছে। আজ নুরসাত জাহানের হত্যার দাবিতে জাতি একাট্টা। এ হত্যার সাথে জড়িত মাদ্রাসার অধ্যক্ষ, রাজনৈতিক নেতা, পরীক্ষা চলাকালে নিরাপত্তা বেস্টনি পেড়িয়ে শ্রেণিকক্ষে ঢুকে নুসরাতকে অগ্নিদগ্ধকারী সন্ত্রাসী ও সংশ্লিষ্ট থানার বিতর্কিত ওসিকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :