ধর্ষণে অভিযুক্ত দিগম্বর অবস্থায় আটক, অতপর পলায়ন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৯, ২০:১৭

কুমিল্লার নাঙ্গলকোটে ঘরে ঢুকে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে নুরুজ্জামান রাজু নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার সময় স্বজনরা টের পেয়ে রাজুকে আটক করতে এলে তিনি পুকুরে ঝাঁপ দেন। সেখান থেকে তাকে দিগম্বর অবস্থায় আটক করা হয়। পরে তিনি কৌশলে পালিয়ে যান। তাকে খুঁজছে পুলিশ।

অভিযুক্ত নুরুজ্জামান উপজেলার আদ্রা উত্তর ইউপির মেরকট গ্রামের বাসিন্দা। এ ঘটনায় শুক্রবার ভুক্তভোগী নারীর বাবা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় দু’জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

স্থানীয়রা বলছেন, নুরুজ্জামান বৃহস্পতিবার রাতে ওই নারীর ঘরে প্রবেশ করে ধর্ষণ করেন। এ সময় ওই নারীর চিৎকারে তার ভগ্নিপতি ও স্থানীয় লোকজন এগিয়ে এলে নুরুজ্জামান পাশের পুকুরে ঝাঁপ দেন। এলাকাবাসী তাকে দিগম্বর অবস্থায় আটক করে ওই গ্রামের জীবন কৃষ্ণের মাছের খামারে তালা বন্ধ করে রাখেন। পরে নুরুজ্জামান ঘরের জানালা ভেঙে পালিয়ে যান। এ ঘটনার পর থেকে নুরুজ্জামানের পরিবারের সদস্যরাও ঘরের তালা বন্ধ করে পালিয়ে গেছে।

এ বিষয়ে আদ্রা উত্তর ইউপির সদস্য জহিরুল ইসলাম গাজী বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এলাকাবাসীর সহযোগিতায় লম্পট নুরুজ্জামানকে আটক করে জীবন কৃষ্ণ বাবুর মাছের খামারের একটি ঘরে তালাবন্ধ করে রাখা হয়। পরে ভুক্তভোগীর পরিবারকে খবর পাঠাতে গেলে ওই সুযোগে নুরুজ্জামান জানালা ভেঙে পালিয়ে যায়।

ভুক্তভোগী ওই নারীর পিতা বলেন, প্রশাসনের নিকট এ ঘটনার সঠিক তদন্ত করে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানাই। নাঙ্গলকোট থানার ওসি মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/১২এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :