গোপালগঞ্জে তিন দিন পর মিলল যুবকের পোড়া লাশ

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৯, ২০:৩১

নিখোঁজের তিন দিন পর গোপালগঞ্জ সদর উপজেলার ঘোড়াদাইড় গ্রাম থেকে ইমদাদুল হক ভূঁইয়া নামে এক যুবকের পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ওই গ্রামের পরিত্যক্ত ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ইমদাদুল একই গ্রামের অলিয়ার রহমান ভূঁইয়ার ছেলে ও স্থানীয় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করতেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম ফারুক জানান, ‘তিন দিন আগে রাতে কে বা কারা মোবাইল ফোন করে ইমদাদুল হক ভূঁইয়াকে বাড়ি থেকে ডেকে নেয়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। শুক্রবার বিকালে স্থানীয়রা পাইককান্দি ইউনিয়ন পরিবার পরিকল্পনা অফিস কাম কোয়ার্টারের মধ্য থেকে পচা গন্ধ পেয়ে লাশের অস্তিত্ব ঠিক পায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করা হয়।’

তিনি জানান, ‘ওই যুবককে হত্যা করার পর হত্যাকারীরা আগুন দিয়ে লাশ পুড়িয়ে আলামত নষ্ট করার চেষ্টা করেছে বলে ধারণা করা হচ্ছে। এতে লাশের অনেকাংশ পুড়ে গেছে। মাদক ব্যবসা নিয়ে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলেও তিনি মন্তব্য করেন।

পরে সন্ধ্যা ৭টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একই সাথে এ হত্যার সাথে জড়িতদের খুঁজে বের করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।’

(ঢাকাটাইমস/১২এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :