পাবনায় কলেজছাত্রকে কুপিয়ে হত্যা

প্রকাশ | ১২ এপ্রিল ২০১৯, ২৩:৩৭

নিজস্ব প্রতিবেদক, পাবনা

আধিপত্য বিস্তারের জের ধরে পাবনা সদর উপজেলার হাড়িয়াবাড়ি গ্রামে শৈশব সাহা (২২) নামের এক কলেজছাত্রকে কুপিযে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা।

শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ছয়জন।

নিহত শৈশব পাবনা পৌর এলাকার সিংগা পালপাড়া মহল্লার চাল ব্যবসায়ী ভজেন্দ্রনাথ সাহার ছেলে। তিনি পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে কটা বাবু ও আব্দুল্লাহ আল মামুন গ্রুপের মধ্যে কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকালে মালঞ্চি ইউনিয়নের হাড়িয়াবাড়ি গ্রামে বৈশাখী উৎসবের দাওয়াপত্র বিতরণ করতে যান মামুন গ্রুপের সমর্থক শৈশব সাহা সহ কয়েকজন। সেখান থেকে সন্ধ্যায় বাড়িতে ফেরার পথে তাদের ওপর কটা বাবুর নেতৃত্বে তার সমর্থকরা হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শৈশব সাহার মৃত্যু হয়। আহত ৬ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। উত্তেজনা বিরাজ করায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকাটাইমস/১২এপ্রিল/ইএস