শেরপুরে স্কুলে সততা স্টোর

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৯, ২১:২২

শিক্ষার্থীদের মাঝে সততার আলো ছড়িয়ে দিতে শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের মধ্য বয়ড়া উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকালে দুর্নীতি দমন কমিশনের অর্থায়নে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও মধ্যবয়ড়া উচ্চ বিদ্যালয়ের সহযোগিতায় সততা স্টোর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ ফিরোজ আল মামুন।

মধ্য বয়ড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নিয়ামুল আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে সততা স্টোর উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউএনও মোহাম্মদ ফিরোজ আল মামুন।

এসময় তিনি উপস্থিত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, ‘বাল্যকাল এবং শিক্ষাজীবন থেকেই সুন্দর জীবন গড়তে সততাকে লালন করতে হবে। এছাড়াও শিক্ষাজীবন শেষে কর্মময় জীবন এবং সুন্দর সমাজ ও সোনার বাংলাদেশ গড়তে তোমাদের  মেধাকে কাজে লাগাতে হবে। এ কারণে সর্বক্ষেত্রে মিথ্যাকে পরিহার করে সত্য কথা বলার আহ্বান জানান তিনি।’

এছাড়া বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন- ভাতশালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তপন সারোয়ার, মধ্য বয়ড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বাদশা মিয়া, ইমামবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী প্রমুখ।

এ দিন অতিথিদের বক্তব্য শেষে জেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক তপন সারোয়ার সকল শিক্ষার্থীদের দুর্নীতি প্রতিরোধে শপথ বাক্য পাঠ করান।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :