অভিনয় ছাড়ছেন না আনুশকা

প্রকাশ | ১৪ এপ্রিল ২০১৯, ০৮:৪৫

বিনোদন ডেস্ক

কয়েকদিন ধরে গুঞ্জন, অভিনয় জগত থেকে সরে দাঁড়াচ্ছেন বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকাদের অন্যতম আনুশকা শর্মা। মন দিতে চাচ্ছেন নিজের প্রোডাকশন হাউসের কাজে। এও শোনা গিয়েছিল, ক্রিকেট মাঠে গিয়ে স্বামী বিরাট কোহলিকে সমর্থন করাও কমিয়ে দেবেন নায়িকা।

এই খবর শোনার পর স্তম্ভিত বলিউড পাড়ার সবাই। এমন প্রতিভাধর একজন তারকা, যিনি কিনা কেরিয়ারের মধ্য গগণে এসে অভিনয় থেকে ইস্তফা দেবেন! এমনটা করার পেছনে আসল কারণ কী? তা খুঁজতে গিয়ে বেরিয়ে আসে, শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ ছবি ফ্লপ হওয়াতেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন নায়িকা।

তবে এমন সব গুঞ্জনে আনুশকা কিছু না বললেও রাশ টানা হলো তার টিমের পক্ষ থেকে। জানানো হলো, আনুশকা অভিনয় ছাড়ছেন না। ২০১৮ সালে নায়িকা একগানাড়ে প্রচুর কাজ করেছেন। পরিবারকে সেভাবে সময় দিতে পারেননি। তাই আপাতত কিছুদিন বিশ্রাম নিচ্ছেন।

এছাড়াও সময় কাটাতে চান স্বামী বিরাট কোহলির সঙ্গেও। কারণ আইপিএল শেষ হওয়ার পরই ২০১৯ ক্রিকেট বিশ্বকাপের জন্য ব্যস্ত হয়ে পড়বেন তার ক্রিকেটার স্বামী।

পাশাপাশি তার নিজের প্রোডাকশন হাইসের একটি ওয়েব সিরিজ নিয়েও বর্তমানে ব্যস্ত রয়েছেন আনুশকা। কাজেই ছুটি কাটাচ্ছেন বলেই আপাতত তাকে দেখা যাচ্ছে না শুটিং ফ্লোরে। এতেই গুঞ্জন ছড়িয়ে পড়ে তিনি অভিনয় ছেড়ে দিচ্ছেন।

২০০৮ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রব নে বানাদি জোড়ি’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ ঘটে আনুশকা শর্মার। প্রথম ছবিতেই প্রতিভার স্বাক্ষর রাখেন। যার কারণে আর পেছনে তাকাতে হয়নি। গত এক দশকের কেরিয়ারে তার ঝুলিতে আছে বেশ কিছু ব্যবসাসফল ছবি।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/এএইচ