অবশেষে জয়ের দেখা পেলেন কোহলিরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৯, ১০:২৪

জিততে ভুলেই গিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। অবশেষে ৭ ম্যাচে প্রথম জয়ের দেখা পেলো তারা কিংস ইলেভেন পাঞ্জাবের মাঠে।

শনিবার বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের ফিফটিতে ৮ উইকেটে জিতেছে বেঙ্গালুরু। ৭ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে সবার শেষে তারা। আর পাঞ্জাব এক ম্যাচ বেশি খেলে ৮ পয়েন্টে পঞ্চম স্থানে।

ক্রিস গেইলের ৯৯ রানের দারুণ ইনিংসে আগে ব্যাট করে পাঞ্জাব ৪ উইকেটে করে ১৭৩ রান। জবাবে কোহলি ও ডি ভিলিয়ার্সের ব্যাটে ১৯.২ ওভারে ২ উইকেটে ১৭৪ রান করে বেঙ্গালুরু।

লক্ষ্যে নেমে ৪৩ রানে প্রথম উইকেট হারায় বেঙ্গালুরু। পার্থিব প্যাটেল (১৯) বিদায়ের পর ডি ভিলিয়ার্সের সঙ্গে কোহলির ৮৫ রানের জুটি সবচেয়ে বেশি অবদান রাখে।

প্রথম জয়ের হাসি কোহলির মুখে৩৭ বলে ৭ চারে হাফসেঞ্চুরি করা কোহলি ৬৭ রানে আউট হলে আর পেছনে ফিরতে হয়নি বেঙ্গালুরুকে। মার্কাস স্টোইনিসের সঙ্গে ৪৬ রানের অপরাজিত জুটিতে দলকে জেতান ডি ভিলিয়ার্স। ৩৮ বলে ৫ চার ও ২ ছয়ে ৫৯ রানে টিকে ছিলেন দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান, ম্যাচসেরাও হন তিনি। জয়সূচক চার মারা স্টোইনিস ২৮ রানে খেলছিলেন।

পাঞ্জাবের পক্ষে মোহাম্মদ স্যামি ও রবিচন্দ্রন অশ্বিন একটি করে উইকেট নেন।

আগে ব্যাট করে গেইল উপযুক্ত জুটি গড়ার মতো কাউকে পাননি। তবে নিজের কাজ ঠিক করে গেছেন ক্যারিবিয়ান ওপেনার। ২৮ বলে ৬ চার ও ৩ ছয়ে ফিফটি করেন তিনি। বলের সঙ্গে রানের গতি বাড়াতে না পারায় সেঞ্চুরি করা হয়নি তার। ইনিংসের শেষ বলে চার মারেন তিনি, কিন্তু সেঞ্চুরি থেকে এক রান দূরে থাকেন। তার ৬৪ বলের ইনিংসে ছিল ১০টি চার ও ৫টি ছয়।বেঙ্গালুরুর পক্ষে যুজবেন্দ্র চাহাল সর্বোচ্চ দুটি উইকেট নেন।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :