নববর্ষে দলবেঁধে ঘোরাঘুরি, ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৯, ১৭:০৫

নববর্ষ উপলক্ষে দলবেঁধে মহাসড়কে ঘোরাঘুরি করতে গিয়ে উল্টো পথে আসা ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরও দুই আরোহী। এসময় ওই দলে থাকা ৯-১০টি মোটরসাইকেল আরোহী ট্রাকটি ভাঙচুর করে।

রবিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাসের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী রিমেল (১৭) কুমিল্লা নগরীর তালপুকুর পাড় এলাকার মো. রেজার ছেলে। সে কুমিল্লা মডার্ন স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

সদর দক্ষিণ থানার এসআই সাহিদুল ইসলাম মোল্লা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাসের পশ্চিম পাশে ঢাকাগামী একটি ট্রাক উল্টো পথ দিয়ে যাচ্ছিল। ঠিক তখন ১০-১১টি মোটরসাইকেল নিয়ন্ত্রণহীনভাবে চট্টগ্রামগামী হয়ে আসছিল। এ সময় ট্রাকের সাথে একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে এক মোটরসাইকেলে থাকা তিন আরোহী আহত হয়। উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর রিমেল নামে এক আরোহী নিহত হয়। জাবির ও সাকিন নামে অন্য দুই আরোহী কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি জানান, প্রত্যেকটি মোটরসাইকেলে তিনজন করে আরোহী ছিল। সবাই কুমিল্লা মডার্ন স্কুলের ছাত্র বলে প্রাথমিকভাবে জানা গেছে। দুর্ঘটনার পর ট্রাকচালক ও হেলপার পালিয়েছে। ঘটনাস্থলে থাকা ট্রাকটিকে শিক্ষার্থীরা ভাঙচুর করে।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :