ময়মনসিংহে ১০০ টাকার জন্য বৃদ্ধকে হত্যা

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৯, ১৭:১৪

ময়মনসিংহে এক দাদন ব্যবসায়ী ১০০ টাকা না পেয়ে এক বৃদ্ধ কৃষককে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। রবিবার সকালে জেলার গফরগাঁও উপজেলার জয়নাকান্দা গ্রামে বাষট্টি বছর বয়সী আজিজুল হককে হত্যা করা হয়।

নিহতের পরিবার, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজিজুল হকের মেয়ের জামাই ফরিদ দুই বছর আগে জয়নাকান্দা গ্রামের সোহাগের কাছ থেকে সুদ দেয়ার কথা বলে এক হাজার টাকা ঋণ নেয়। দেড় বছর পর মূল টাকা ও ১’শ টাকা বাদে সুদের বাকি টাকা পরিশোধ করে। বকেয়া ১’শ টাকা সুদ পরিশোধের জন্য সোহাগ ফরিদকে দীর্ঘদিন চাপ সৃষ্টি করে আসছিল।

রবিবার বেলা ১১টার দিকে আজিজুল হকের বাড়িতে গিয়ে সোহাগ ও তার বন্ধু লালু মেয়ের জামাই সুদের টাকা পরিশোধ না করায় আজিজুল হককে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এক পর্যায়ে বৃদ্ধ আজিজুল হককে এলপাথারি কিল,ঘুষি মারে।

আজিজুল হক মাটিতে লুটিয়ে পড়ে। বাড়ির লোকজনের চিৎকারে এলাকাবাসী আজিজুল হককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক মাহবুব আলম জানান, হাসপাতালে আনার আগেই আজিজুল হকের মৃত্যু হয়েছে। তার চোখের নিচে আঘাতের চিহ্ন আছে।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, ঘটনাস্থলে পুলিশ অফিসার পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :