‘ধর্ষণে ব্যর্থ হয়ে’ প্রবাসীর স্ত্রীকে হত্যা

প্রকাশ | ১৪ এপ্রিল ২০১৯, ১৮:০৬ | আপডেট: ১৪ এপ্রিল ২০১৯, ২১:২৯

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
ফাইল ছবি

চট্টগ্রামের ফটিকছড়িতে গভীর রাতে ঘরে ঢুকে এক প্রবাসীর স্ত্রীকে ‘ধর্ষণ চেষ্টায়’ ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। পুত্রবধূকে বাঁচাতে এগিয়ে গিয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন শ্বশুরও। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার গভীর রাতে হারুয়ালছড়ি ইউনিয়নের মহানগর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মামণি দে গ্রামের প্রবাসী রূপন দের স্ত্রী। দেড় বছরের মেয়েকে নিয়ে তিনি শ্বশুর-শাশুড়ির সঙ্গে ওই বাড়িতে থাকতেন।

নিহতের চাচাত ভাই ইন্দ্রজিৎ ধর জানান, তিন যুবক রাত সাড়ে ১২টার দিকে মামনির ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। সে চিৎকার করে ঘর থেকে বের হলে ওই যুবকরা ছুরি দিয়ে তার গলায় আঘাত করে। 

তিনি বলেন, ‘পুত্রবধূর চিৎকারে শ্বশুর-শশুড়ি রুম থেকে বের হয়ে আসেন। এ সময় ওই যুবকরা ছোরা বের করলে শাশুড়ি দেড় বছরের নাতনিকে নিয়ে একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে জানালা খুলে চিৎকার করতে থাকেন। শ্বশুর মিলন দে যুবকদের প্রতিরোধ করতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়।’

এ ঘটনায় জড়িত সন্দেহে ‘দুই বখাটে’ যুবককে গ্রেপ্তার করা হয়েছে বলে ভুজপুর থানার ওসি শেখ মো. আব্দুল্লাহ জানিয়েছেন।

তিনি বলেন, ‘দুই যুবককে গ্রেপ্তার করেছি। তাদের কাছ থেকে ঘটনায় ব্যবহৃত রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়েছে। নিহতের শাশুড়ি তাদের শনাক্ত করেছেন।’

গ্রেপ্তার সানি ও জয় ওই এলাকার বাসিন্দা জানিয়ে ওসি বলেন, ‘তারা এলাকায় বখাটে হিসেবে পরিচিত। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/ডিএম