আড়াই ঘণ্টা পর নিভল কাফরুলে বহুতল ভবনের আগুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ এপ্রিল ২০১৯, ২০:৫৪ | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০১৯, ২০:২১

রাজধানীর কাফরুলে বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট টানা আড়াই ঘণ্টা কাজ করে সিটি পার্ক নামের ওই ভবনে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের সাথে সেনাবাহিনী ও নৌবাহিনী আগুন নিয়ন্ত্রণে কাজ করে। তবে আগুনের ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

বাংলা নববর্ষ বরণের দিনে রবিবার বিকাল পাঁচটা পাঁচ মিনিটে ১০ তলা বিশিষ্ট সিটি পার্কের ষষ্ঠ তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ভবনটির ৬ তলায় আগুনের সূত্রপাত। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

তবে আগুন নেভাতে গিয়ে রুহুল আমিন ন‌ামের একজন ফায়ারম্যান আহত হয়েছেন বলে জানান তিনি।

কাফরুল থানার উপপরিদর্শক (এসআই) ফয়সাল রহমান জানান, কাফরুল থানাধীন সিটি পার্ক সেন্টার নামের ভবনটিতে রেস্টুরেন্ট রয়েছে। ষষ্ঠ ও সপ্তম তলায় গার্মেন্টসের গোডাউন আছে। সেখানেই আগুন লাগে।

তবে পহেলা বৈশাখের ছুটি থাকায় ভবনে কোনো মানুষ ছিল না আর সে কারণে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলে জানান এ পুলিশ কর্মকর্তা

পুরনো ঢাকার চকবাজারের চুড়িহাট্টা ও বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের পর রাজধানীজুড়ে অগ্নি নিরাপত্তা ব্যবস্থা নিয়ে উদ্বেগের মধ্যেই আবারও আগুন লাগার ঘটনা ঘটল।

ঢাকাটাইমস/১৪এপ্রিল/ডিএম

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :