বগুড়ায় বিএনপি নেতাকে ছুরিকাঘাতে হত্যা

বগুড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ এপ্রিল ২০১৯, ০৯:৫০ | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৯, ০৮:৪৪

বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুব আলম শাহীন দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছেন। রবিবার রাত পৌনে ১১টার দিকে বগুড়ার নিশিন্দারা উপশহর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১০টার দিকে নিজস্ব প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২৫-২৮৭৪) চালিয়ে উপশহর বাজার এলাকায় আসেন শাহীন। সেখানে বিসমিল্লাহ ট্রেডার্স থেকে চাল কিনে তা প্রাইভেটকারে রাখেন। এরপর সড়কের পাশে দাঁড়িয়ে সদরের নুনগোলা ইউপি চেয়ারম্যান আলীমুদ্দিনের সঙ্গে গল্প করছিলেন। এমন সময় পেছন থেকে কয়েকজন যুবক অতর্কিত হামলা চালিয়ে তার বুকে ও পেটে ছুরিকাঘাত করে। তখন আশপাশে থাকা লোকজন দৌড়ে পালিয়ে যায়। শাহীনও সামান্য দৌড়ে গিয়ে রাস্তার ওপর পড়ে গেলে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পশ্চিম দিকের রাস্তা দিয়ে নিশিন্দারা মধ্যপাড়ার দিকে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহীনকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর রাত ১২টার দিকে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞাসহ জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

শাহীন খুন হওয়ার খবরে জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন গভীর রাতে হাসপাতালে ছুটে যান। বিএনপি নেতৃবৃন্দ এই খুনের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হুদা পপন জানান, শাহীন খুনের প্রতিবাদে জেলা বিএনপি সোমবার বেলা ১১টার দিকে তাৎক্ষণিক প্রতিবাদ সভা আহ্বান করেছে। প্রতিবাদ সভা থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, কে বা কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত এবং গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

ঢাকাটাইমস/১৫এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :