উইলিয়ামসের সেঞ্চুরিতে জিম্বাবুয়ের সিরিজ জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৯, ১১:৩৪

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে চার ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে শন উইলিয়ামসের সেঞ্চুরিতে ১৩১ রানে জয় পেয়েছে স্বাগতিক জিম্বাবুয়ে। এই জয়ের ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় করে নিয়েছে স্বাগতিকরা। এর আগে সিরিজের প্রথম ম্যাচে ৭ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে বৃষ্টি আইনে ৪ রানে জয় পেয়েছিল জিম্বাবুয়ে।

রবিবার হারারে স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৪ উইকেটে ৩০৭ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। দলের পক্ষে শন উইলিয়ামস ৮৪ বলে ১০৯ রান করে অপরাজিত থাকেন। ওয়ানডেতে এটি তার তৃতীয় সেঞ্চুরি।

অন্যদের মধ্যে ওপেনার সলোমন মিরে করেন ৪০ রান। ৬৪ রান করেন ক্রেইগ আরভিন। ৫২ বলে ৫৮ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক পিটার মুর। আমিরাতের পক্ষে মোহাম্মদ নাভিদ ১টি, কাদির আহমেদ ১টি, জহুর খান ১টি ও রোহান মুস্তফা ১টি করে উইকেট শিকার করেন।

পরে সংযুক্ত আরব আমিরাত ব্যাটিংয়ে নেমে ৪৬.২ ওভারে ১৭৬ রান সংগ্রহ করে অলআউট হয়। দলের পক্ষে সর্বোচ্চ ৪৯ রান করেন মুহাম্মদ উসমান। দ্বিতীয় সর্বোচ্চ ৪৭ রান করেন রিজওয়ান। জিম্বাবুয়ের বোলারদের মধ্যে রায়ান বার্ল ৪টি, সিকান্দার রাজা ২টি, তিরিপানো ১টি, এমপোফু ১টি ও কাইল জারভিস ২টি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন জিম্বাবুয়ের শন উইলিয়ামস।

সংক্ষিপ্ত স্কোর

জিম্বাবুয়ে: ৩০৭/৪ (৫০ ওভার)

সংযুক্ত আরব আমিরাত: ১৭৬ (৪৬.২ ওভার)

(ঢাকাটাইমস/১৫ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :