বিগ-বির গ্যারেজে নতুন অতিথি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৯, ০৮:৫১

বিলাসবহুল গাড়ি কেনার প্রতি দারুণ ঝোঁক ‘বলিউডের শাহেনশাহ’ খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চনের। তার সংগ্রহে বিলাসবহুল গাড়ির সংখ্যা নেহাত কম নয়। লেক্সাস এল এক্স ৫৭০, মার্সিডিজ, টয়োটা অ্যান্ড ক্রুইজার, পোর্সে, রেঞ্জ রোভার, রয়েস ফ্যান্টমসহ আরও অনেক দামি দামি গাড়ি রয়েছে অমিতাভ বচ্চনের গ্যারেজে।

এত গাড়ি থাকা সত্ত্বেও আরও একটি নতুন মডেলের মার্সিডিজ বেঞ্জ কিনলেন বলিউডের জীবন্ত কিংবদন্তী এই অভিনেতা। আপাতত যার বাজার মূল্য প্রায় কোটি টাকা। কিন্তু গ্যারেজ ভরা গাড়ি থাকতে কোন উপলক্ষে বা কোন খুশিতে অমিতাভ বচ্চন আবার নতুন গাড়ি কিনলেন সেটা নিয়ে রয়েছে ধোঁয়াসা। এর কারণ খুঁজছেন অভিনেতার ভক্ত-সমালোচকরা।

গত ৮ মার্চ মুক্তি পায় অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত অপরাধ থ্রিলার ‘বদলা’। সুজয় ঘোষ পরিচালিত এ ছবি প্রযোজনা করেছে শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী খানের মালিকানাধীন রেড চিলিস এন্টারটেইনমেন্ট। মাত্র ১০ কোটি টাকা বাজেটের ‘বদলা’ বক্স অফিস থেকে এখন পর্যন্ত আয় করেছে ১৩৮ কোটি টাকা।

ছবির এমন আকাশছোঁয়া সাফল্যের কৃতিত্ব অমিতাভ বচ্চনকে দেন প্রযোজক শাহরুখ খান। টুইট করে বিগ-বির কাছে বলিউড বাদশাহ পার্টিও দাবি করেন। পাল্টা পার্টি চান অমিতাভও। এ নিয়ে টুইটারেই খুনসুটিতে মেতে ওঠেন ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় দুই তারকা।

অনেকেই তাই মনে করছেন, ‘বদলা’র সাফল্য উদযাপনেই বলিউড শাহেনশাহ নতুন মার্সিডিজ গাড়িটি কিনেছেন। সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে অমিতাভ বচ্চনের আরেক ধামাকা ‘ব্রহ্মাস্ত্র’। এই ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে। ‘বদলা’র পরে এবার তাই ‘ব্রহ্মাস্ত্র’র অপেক্ষায় মিস্টার বচ্চন।

ঢাকাটাইমস/১৬এপ্রিল/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :