বিয়ের খবরকে গুজব বললেন মালাইকা

প্রকাশ | ১৬ এপ্রিল ২০১৯, ১০:১৯

বিনোদন ডেস্ক

কয়েক মাস ধরেই বলিউডের আবহাওয়া গরম অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বিয়ের খবরে। গুঞ্জন উঠেছিল, ১৯ এপ্রিল খ্রিষ্টান মতে বিয়ে সেরে ফেলবেন তারা। কিন্তু সেই গরম আবহাওয়াকে নিমিষে শীতল করে দিলেন স্বয়ং মালাইকা। জানালেন, তার সঙ্গে অর্জুনের বিয়ের খবর একেবারেই সত্যি নয় গুজব।

সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে অর্জুনের সঙ্গে তার বিয়ে কবে হচ্ছে প্রশ্নে কিছুটা রেগে গিয়ে মালাইকার জবাব, ‘এই ধরনের বোকা বোকা জল্পনার কোনো সত্যতা নেই। সবকিছুই গুজব।’ যদিও কয়েকদিন আগে মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিলেন অসম বয়সের এই লাভবার্ড জুটি। একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন মালদ্বীপেও।

কিন্তু হঠাৎ কেন বিয়ের খবরকে অস্বীকার করলেন জনপ্রিয় আইটেম তারকা মালাইকা- সেই প্রশ্ন বলিউড মহলের একাংশের। অনেকে মনে করছেন, বিয়ের বিষয়টা থেকে সবার দৃষ্টি অন্যদিকে ঘুরিয়ে দিতেই প্রকাশ্যে এই মন্তব্য করেছেন মালাইকা। কেউ আবার মনে করছেন, এই জুটি হয়তো বিয়ের তারিখ কিছুটা পিছিয়ে দিয়েছেন। ঘটনা যা-ই হোক, সত্যিটা জানা যাবে সময় হলেই।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা প্রেমের সম্পর্কে রয়েছেন দীর্ঘদিন ধরে। গুঞ্জন রয়েছে, অর্জুনের সঙ্গে সম্পর্কের কারণেই সাবেক স্বামী আরবাজ খানের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল মালাইকার। ১৯৯৮ সালে তার সঙ্গে বিয়ে হয়েছিল সালমান খানের ভাই আরবাজের। দীর্ঘ ১৯ বছরের সম্পর্কে দাড়ি পড়ে ২০১৭ সালে। ডিভোর্স হয়ে যায় তাদের।

ঢাকাটাইমস/১৬এপ্রিল/এএইচ