এ আই রাজুর নতুন গান প্রকাশ

প্রকাশ | ১৬ এপ্রিল ২০১৯, ১৩:৫৮

বিনোদন প্রতিবেদক

মোহাম্মাদ আতিকুল ইসলাম রাজু। শ্রোতাদের কাছে তিনি এ আই রাজু নামে পরিচিত। ছোটবেলা থেকেই গানের প্রতি তার ভালোবাসা। শিল্পী হওয়ার বাসনায় শিখেছেন গিটারও। গানের তালিম নিয়েছেন ওস্তাদ সঞ্জীব দে’র কাছে।

তিনি আলোচনায় আসেন পাওয়ার ভয়েসের দ্বিতীয় রানার আপ হয়ে।  ‘তালাশ’ নামের মিউজিক ভিডিও দিয়ে সংগীতাঙ্গনে শুরু করেন আনুষ্ঠানিক যাত্রা। এরপর তিনি প্রকাশ করেন ‘পাগলামি’ নামের গানের ভিডিও।

এ আই রাজু গান করেছেন শওকত আলী ইমনের সংগীতায়োজনে ‘দেশা- দ্যা লিডার’ ছবিতেও। ‘একি মায়া’ শিরোনামের গানটি লিখেছিলেন সোমেশ্বর ওলি। গানটি বেশ শ্রোতাপ্রিয় হয়েছিল।

সেই সাফল্যের ধারাবাহিকতায় নিজের তৃতীয় গান নিয়ে হাজির হলেন এই গায়ক। বাংলা নববর্ষ উপলক্ষে তিনি প্রকাশ করেছেন নতুন গান ‘এক সকালে’। এটি প্রকাশ হয়েছে ভিডিও আকারে। নিজের নামের ইউটিউব চ্যানেল ‘স্টুডিও এআইআর’ থেকে ১৩ এপ্রিল উন্মুক্ত হয়েছে গানটি। হেলাল ওয়াদুদের কথায় লাবু রহমানের সুরে এ গানের সংগীতায়োজন করেছেন আমজাদ হোসেন। ভিডিও পরিচালনা করেছেন সায়েফ উদ্দিন রিফাত।

নতুন গান প্রসঙ্গে রাজু বলেন, ‘অনেক যত্ন নিয়ে গানটি করেছি। ভিডিওতেও রেখেছি বৈচিত্রতা। শ্রোতারা এখন গানের অডিওর পাশাপাশি ভিডিওকেও অনেক প্রাধান্য দেন। সেই ভাবনা থেকেই সুন্দর একটা গল্প বাছাই করেছি। আশা করছি গান ও ভিডিও দুটোই সবার ভালো লাগবে।’

এই তরুণ তুর্কী জানান, তার ‘এক সকালে’ গানের ভিডিওর শুটিং হয়েছে কক্সবাজারে। গানের ভিডিওতে বাড়তি আকর্ষণ হিসেবে ব্যবহার করা হয়েছে হ্যালিপ্যাড। সেখানে মডেল হিসেবে তিনিই রয়েছেন। তার সঙ্গে দেখা মিলবে গানের বাদকদেরও।

এখানে ড্রামস বাজিয়েছেন সামিউল মোমিত, গিটার বাজিয়েছেন রায়হান ইসলাম শুভ্র, বেজ বাজিয়েছেন রাইসুল ইসলাম রিমন। গানটি এ আই রাজুর ‘গানের দেশে ফেরা’ অ্যালবাম থেকে নেয়া হয়েছে।

ঢাকাটাইমস/১৬এপ্রিল/এএইচ