বাংলাদেশি চার জেলেকে ধরে নিয়ে গেছে বিজিপি

টেকনাফ (কক্সবাজার) প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ এপ্রিল ২০১৯, ১৭:১৭ | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৯, ১৪:২৩
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফের নাফ নদী থেকে একটি ট্রলারসহ চার বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে বর্ডার গার্ড পুলিশ (বিজিপি)। মঙ্গলবার সকালে সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ সংলগ্ন নাফ নদী এলাকা থেকে তাদের অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায় মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীটি।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) টেকনাফ-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান পিএসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ধরে নিয়ে যাওয়া জেলেরা হলেন, আজিম উল্লাহ মাঝি, মোহাম্মদ আবদুল্লাহ, আবুল কালাম ও মোহাম্মদ হাসান। তারা সবাই টেকনাফের শাহপরীর দ্বীপ বাজার পাড়ার বাসিন্দা।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে শাহপরীর দ্বীপের বাসিন্দা আমান উল্লাহর মালিকাধীন একটি ট্রলারে করে চার মাঝি নাফ নদীতে মাছ ধরতে যায়। কিছুক্ষণ পর মিয়ানমার থেকে বিজিপির একটি দল স্পিডবোটে চড়ে এসে অস্ত্রের মুখে জেলেদের জিম্মি করে ধরে নিয়ে যায়।

টেকনাফ শাহপরীর দ্বীপের ইউপি সদস্য মোহাম্মদ ফজলুল হক জানান, নাফ নদীতে মাছ ধরতে যাওয়া চার জেলেকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়ানের অধিনায়ক মোহাম্মদ ফয়সল হাসান খান পিএসি জানান, বাংলাদেশি জেলেদের ধরে নিয়ে যাওয়ার বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

ঢাকাটাইমস/১৬এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :