চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবি রওশনের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৯, ১৭:২২

সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়িয়ে ৩৫ বছর করার দাবি জানিয়েছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা রওশন এরশাদ।

মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশান-১ সার্কেলের ইমানুয়েলস মিলনায়তনে জাতীয় পার্টির ছাত্রসংগঠন জাতীয় ছাত্রসমাজের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবি জানান।

রাত জেগে অতিরিক্ত ফেসবুক ব্যবহার না করতে ছাত্রদের প্রতি আহ্বান জানিয়ে রওশন এরশাদ বলেন, ‘সবাইকে লেখাপড়া করে যোগ্য মানুষ হতে হবে। মা-বাবার মুখ উজ্জ্বল করে অবদান রাখতে হবে দেশের রাজনীতিতে। ছাত্রদের প্রতি আহ্বান জানাই যেন তারা রাত জেগে অতিরিক্ত ফেসবুক ব্যবহার না করে।’

ছাত্রসমাজের উদ্দেশে তিনি বলেন, ‘ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় ছাত্রসমাজকে আরও শক্তিশালী করতে হবে। সবাইকে মানবিক গুণাবলীসম্পন্ন একজন মানুষ হিসেবে গড়ে ওঠতে হবে। সিলেবাসের বাইরেও পড়াশোনা করতে হবে।’

জাতীয় ছাত্রসমাজের আহ্বায়ক মোড়ল জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, এমএ মান্নান, ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :