বুড়ো নায়ক নিয়ে বিপাকে ১৭ বছরের নায়িকা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৯, ১৯:৫৩

বলিউডে ছবিতে শাহরুখ-সালমান-আমির খান এবং দক্ষিণের ছবিতে থালাইভা রজনীকান্ত। নিজেদের থেকে আধা বয়সী নায়িকাদের সঙ্গে রুপালি পর্দায় যারা এখনও দিব্যি রোমান্স করে যাচ্ছেন।

সিনেমা ইন্ডাস্ট্রির ক্ষেত্রে এটাই যেন নিয়ম হয়ে দাড়িয়েছে। নায়কদের বয়স বাড়ে না অথচ নায়িকারা একটা সময়ের পর বুড়িয়ে যান।

সম্প্রতি ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মালবিকা শর্মা তেমনই এক নায়কের সঙ্গে একটি তেলেগু ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। ছবির নাম ‘নেলা টিকিট’।

এই ছবিতে মাত্র ১৭ বছর বয়সী মালবিকার নায়ক ৫১ বছর বয়সী রবি তেজা। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তিনি ভালোই জনপ্রিয়। ছবিটি প্রযোজনা করেছে রাম তল্লৌরি এসটিআর এন্টারটেনমেন্ট। আর পরিচালনা করেছেন সোগ্গেদে ছিন্নি নয়না খ্যাত কল্যাণকৃষ্ণ কুরাসালা।

কিন্তু পরিতাপের বিষয় হচ্ছে, ১৭ বছরের অভিনেত্রী মালবিকার সঙ্গে ৫১ বছর বয়সী নায়ক রবি তেজার জুটি রুপালি পর্দায় একেবারেই সাড়া ফেলতে পারেনি। দর্শকমনে কোনো প্রভাব ফেলেনি তাদের অনস্ক্রিন রোমান্স। এককথায় সুপার ফ্লপ হয় ছবিটি।

এরপরই নায়কের সঙ্গে বয়সের এই ফারাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের শিকার হন অভিনেত্রী মালবিকা। যখনই তিনি ছবির কোনো দৃশ্য ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তখনই ট্রোলড হতে হয়েছে তাকে।

এসবের জেরে শেষ পর্যন্ত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টই বন্ধ করে দিয়েছেন মালবিকা। মঙ্গলবার থেকে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় এ মাধ্যমে তাকে খুঁজে পাচ্ছেন না ভক্তরা। অর্থাৎ বুড়ো নায়ক নিয়ে বিপাকে রয়েছেন নায়িকা।

ঢাকাটাইমস/১৬এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :