বিমানের টিকেটে ১৫ শতাংশ ছাড়

প্রকাশ | ১৬ এপ্রিল ২০১৯, ২০:০৫ | আপডেট: ১৬ এপ্রিল ২০১৯, ২০:৩৬

নিজস্ব প্রতিবেদক
ঢাকাটাইমস

পাঁচটি আন্তর্জাতিক রুটে ১৫ শতাংশ ছাড়ে মিলবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের টিকেট। এছাড়া অন্যান্য রুটে টিকেট পাওয়া যাবে ৭ শতাংশ ছাড়ে।  পাঁচটি আন্তর্জাতিক রুট হলো ঢাকা থেকে কাঠমান্ডু, ব্যাংকক, সিঙ্গাপুর, কুয়ালালামপুর এবং ইয়াঙ্গুন।

বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড টুরিজম মেলা উপলক্ষে এই ছাড় দেওয়া হবে। তবে এসব টিকিট কেনার দিন থেকে অবশ্যই ছয় মাস বা ১৮০ দিনের মধ্যে ভ্রমণ করতে হবে বলে জানিয়েছে বিমান কর্তৃপক্ষ।

আগামী ১৮ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া তিন দিনের এই মেলা উদ্বোধন করবেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। ‍ুবঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে হবে টোয়াব আয়োজিত এই মেলা।

মঙ্গলবার বিমানের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেলায় দর্শনার্থীরা ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৬ হাজার ৫৮২ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২৫ হাজার ৫৪৪ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৮ হাজার ৩৩৭ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৬ হাজার ৪০৪ টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২৪ হাজার ৮৪৬ টাকায় টিকিট সব করসহ কিনতে পারবেন।

মেলা চলাকালীন প্রতিদিন সকাল ১০টা থেকে রাত নয়টা পর্যন্ত বিমানের স্টল থেকে আন্তর্জাতিক অন্যান্য রুটে সাত শতাংশ ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে টিকিট কেনা যাবে।

এ ছাড়া অভ্যন্তরীণ রুটে ওয়ানওয়ে টিকিট সব করসহ ঢাকা-বরিশাল দুই হাজার ৩৭৪ টাকা, ঢাকা-চট্টগ্রাম দুই হাজার ২০৪ টাকা, ঢাকা-কক্সবাজার তিন হাজার ২২৪ টাকা, ঢাকা-যশোর দুই হাজার ৩৭৪ টাকা, ঢাকা-রাজশাহী দুই হাজার ৩৭৪ টাকা, ঢাকা-সৈয়দপুর দুই হাজার ৩৭৪ টাকা এবং ঢাকা-সিলেট দুই হাজার ২০৪ টাকায় টিকিট কেনা যাবে।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/বিইউ/জেবি)