নোবিপ্রবি ছাত্রীকে যৌন হয়রানি ও হত্যাচেষ্টা, যুবক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৯, ২০:৩৩

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের এক শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও হত্যার চেষ্টার অভিযোগে মো. হৃদয় (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে জেলা শহর মাইজদীর লক্ষ্মীণারায়ণপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত হৃদয় ওই এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের বাসিন্দা ও নোবিপ্রবির ইংরেজি বিভাগের ছাত্রী (২২) শহরের হাউজিং এলাকায় একটি মেসে থেকে পড়ালেখা করেন। হৃদয়ের ছোট বোনকে বাসায় গিয়ে প্রাইভেট পড়াতেন ওই ছাত্রী। এর সূত্র ধরে প্রায় তাকে উত্ত্যক্ত করতেন হৃদয়। ২মার্চ রাত পৌনে ৯টার দিকে হৃদয়ের বোনকে তাদের বাসা থেকে প্রাইভেট পড়িয়ে মেসে যাওয়ার সময় জেলা শিল্পকলা একাডেমির কাছে মোটরসাইকেল নিয়ে তার গতিরোধ করে মোটরসাইকেলে উঠতে বলেন হৃদয়। কিন্তু হৃদয়ের কথায় কোন সাড়া না দিয়ে হাঁটতে থাকেন ভিকটিম। এত ক্ষিপ্ত হয়ে হৃদয় ছাত্রীটির হাত ধরে টানাটানি করে তার শ্লীলতাহানির চেষ্টা করেন। পরে লোহার রড দিয়ে ছাত্রীটির পেছন থেকে মাথায় উপর্যপুরি আঘাত করেন। এতে ছাত্রীটির মাথা ফেটে গিয়ে তিনি অচেতন হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন।

পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে প্রথমে নোয়াখালীর একটি হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসা শেষে কয়েকদিন আগে ছাত্রীটি বিশ্ববিদ্যালয়ে ক্লাসে গিয়ে ঘটনাটি ইংরেজি বিভাগের শিক্ষকদের মাধ্যমে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে অবহিত করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) আনোয়ার হোসেন জানান, দুপুরে ছাত্রীটি বাদী হয়ে হৃদয়ের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

ঢাকাটাইমস/১৬এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :