ভোটের প্রচারে হাত মচকালো মিমির

প্রকাশ | ১৬ এপ্রিল ২০১৯, ২১:১০

ঢাকাটাইমস ডেস্ক

তিনি প্রচারে যাওয়া মানেই জনতার ভিড়। তাই উদ্দীপনা তো থাকবেই। আর সেই উদ্দীপনার ঠ্যালা সামলাতে গিয়ে হাতটাই মচকে গেল অভিনেত্রী মিমি চক্রবর্তীর।

১৮ এপ্রিল জলপাইগুড়ি ও দার্জিলিং জেলায় ভোটগ্রহণ। মঙ্গলবার ছিল শেষ প্রচার। দার্জিলিং কেন্দ্রের তৃণমূল প্রার্থী অমর সিং রাইয়ের হয়ে প্রচার করতে আজ শিলিগুড়ি পুরনিগমের বিভিন্ন ওয়ার্ড ঘুরে বেড়ালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি নিজে কলকাতার যাদবপুর কেন্দ্রের প্রার্থী। কিন্তু আপাতত জলপাইগুড়ি ও দার্জিলিংয়ে ভোট প্রচারে ব্যস্ত মিমি।

সকাল দশটা নাগাদ শিলিগুড়ি পুরসভার ২২, ২৩, ২৪, ২৫, ২৭, ও ২৯ নম্বর ওয়ার্ডে প্রচারে গিয়েছিলেন মিমি। হুড খোলা গাড়িতে মিমিকে দেখতে উপচে পড়ছে জনতার ভিড়। তার সঙ্গে একবার হাত মেলানোর জন্য চলছে রীতিমতো হুটোপাটি। আবদার মেটাতে গিয়ে কোনো এক ভক্তের আনন্দের আতিশয্যে কোনোভাবে মচকে যায় মিমির হাত। যন্ত্রণায় কুঁকড়ে যান তিনি। তখনকার মতো মাথায় ওঠে প্রচার। পাশে দাঁড়ানো অরূপ বিশ্বাস তড়িঘড়ি শুশ্রূষা শুরু করেন। মানে হাত বুলিয়ে দেওয়া। ততক্ষণে অবশ্য ঠান্ডা জলের বোতল নিয়ে হাজির কর্মী সমর্থকরা। সবাই জল ঢেলে নায়িকার ব্যথা কমানোর চেষ্টা করছেন।

এদিন ২০ ও ২১ নম্বর ওয়ার্ডেও প্রচারে যাওয়ার কথা ছিল তার। কিন্তু সমন্বয়ের অভাবে তা আর হয়ে ওঠেনি। হাতের ব্যথা নিয়েই ফিরে যান মিমি।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/জেবি)