বিয়ে করছেন কেটি-ব্লুম

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৯, ১৪:১৪

প্রায় তিন মাস এক ছাদের নিচে কাটানোর বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন হলিউডের তারকা জুটি গায়িকা কেটি পেরি ও অভিনেতা অরল্যান্ডো ব্লুম। তবে তারা কোনো দিন তারিখ ঠিক করেননি। কীভাবে বিয়ের অনুষ্ঠান হবে আপাতত সেই পরিকল্পনা গোছাতে ব্যস্ত।

তবে বিয়ের অনুষ্ঠানের ক্ষেত্রে দুই তারকার রয়েছে দুই রকম চিন্তা ভাবনা। ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ হিরো অরল্যান্ডো ব্লুম চান তার বিয়ের অনুষ্ঠান হবে সাদামাটা। কিন্তু পপ তারকা কেটি পেরি জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের পিঁড়িতে বসতে চান।

আর তাই দুজনের পছন্দ ও মতামতে ভারসাম্য রাখতে বিয়ের জন্য একজন পরিকল্পক নিয়োগ দিচ্ছেন তারা। সেই পরিকল্পকই ঠিক করে দেবেন, কেটি ও ব্লুমের বিয়ের অনুষ্ঠান কেমন হবে।

দুই তারকারই এটি দ্বিতীয় বিয়ে। ২০১০ সালে ব্লুম বিয়ে করেছিলেন মডেল মিরান্ডা কেরকে। একই বছর কেটি ঘর বেঁধেছিলেন কমেডিয়ান রাসেল ব্রান্ডের সঙ্গে। সেই দুই ঘর ভেঙেছে অনেক আগেই। চলতি বছরে আবার নতুন ঘর বাঁধতে যাচ্ছেন কেটি-ব্লুম।

এই জুটি প্রেমের সম্পর্কে রয়েছেন ২০১৬ সাল থেকে। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিনে সারেন আংটি বদল। তারপর থেকেই দুজনের ঠিকানা একই বাড়ি। আর এবার নিলেন বিয়ের সিদ্ধান্ত।

ঢাকাটাইমস/১৭এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :