বরিশালে বাসচাপায় স্কুলছাত্রী নিহত

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৯, ১৭:৪৬

বরিশাল জেলার উজিরপুরের গাবতলা নামক এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় লামিয়া আক্তার (৮) নামে এক ছাত্রী নিহত হয়েছে।

বুধবার সকাল সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর এলাকাবাসী ও শিক্ষার্থীরা প্রায় তিন ঘণ্টা বরিশাল-স্বরুপকাঠী মহাসড়ক অবরোধ করে রাখে।

নিহত লামিয়া গুঠিয়া এলাকার খায়রুল সিকদারের মেয়ে ও পশ্চিম নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, সকাল সাড়ে নয়টার দিকে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিলো লামিয়া। মহাসড়কের গাবতলায় এলাকায় রাস্তা পারাপারের সময় সেবা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (বরিশাল-জ-১১-০১৩০) লামিয়াকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই লামিয়া নিহত হয়।

এ খবর ছড়িয়ে পরলে লামিয়ার স্কুল ও স্থানীয় নারায়ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরাসহ এলাকাবাসী ঘটনাস্থলে জড়ো হয়ে মহাসড়কে গাছের গুড়ি ফেলেন। তারা নিহতের লাশ নিয়ে প্রায় তিন ঘণ্টা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন। খবর পেয়ে উজিরপুর মডেল থানা ও গুঠিয়া ফাঁড়ি থেকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানান, ঘাতক বাসটিকে গুয়াচিত্রা বাসস্ট্যান্ড থেকে আটক করা হলে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। তাদের গ্রেপ্তারের আশ্বাস দেয়ায় বিক্ষুুব্ধরা মহাসড়ক থেকে অবরোধ প্রত্যাহার করে নেয়।

ঢাকাটাইমস/১৭এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :