দোকান ভাড়া চাওয়ায় খুন হলেন মালিক

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
 | প্রকাশিত : ১৭ এপ্রিল ২০১৯, ২০:৫৭

গোপালগঞ্জের কাশিয়ানীতে বকেয়া দোকান ভাড়া চাওয়া নিয়ে ভাড়াটিয়ার হাতে মালিক হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ভাড়াটিয়া এইচ এম মাসুদুর রহমার সোহাগকে গ্রেপ্তার করেছে। সোহাগ নিহত শামচুল আলম মানুর খালাতো ভাই।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে কাশিয়ানী উপজেলা সদরের জলকার পাড়ায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কাশিয়ানী উপজেলা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাদত হোসেন মিয়ার মেঝ ছেলে সৌদি প্রবাসী শামচুল আলম মানু। তার দো-তালা ভবনের নিচ-তলায় একটি দোকান ঘর তৈরি করে খালাতো ভাই যশোর সদর থানার পুরাতন কসবা এলাকার এইচ এম মাসুদুর রহমান সোহাগকে ভাড়া দেন।

সম্প্রতি তিনি সৌদি থেকে দেশে এসেছেন। বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে খালাতো ভাই সোহাগের কাছে বকেয়া দোকান ভাড়া চাইতে যান। তখন ভাড়া নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এরই এক পর্যায়ে ভাড়াটিয়া সোহাগ রড দিয়ে মালিক মানুকে আঘাত করে। এতে তিনি মারাত্মক আহত হন। পরে পরিবারের সদস্যরা মানুকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কাশিয়ানী থানার পরিদর্শক (তদন্ত) ফিরোজ আলম জানান, খুনের অভিযোগে মানুর খালাত ভাই সোহাগকে গ্রেপ্তার করা হয়েছে। বকেয়া দোকান ভাড়া নিয়ে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। পরিবারকে মামলা দেয়ার জন্য বলা হয়েছে। তদন্ত ও ময়নাতদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

(ঢাকাটাইমস/১৭এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :