হেরেই চলেছে দল, পার্টিতে কোহলি!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০১৯, ১২:৩০ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৯, ১০:২০

পরপর ৬ ম্যাচে হার। সাত নম্বর ম্যাচে গিয়ে জয়ের মুখ দেখেছিল তাঁর দল। তারপর আট নম্বর ম্যাচে আবার হার। চলতি আইপিএলে বেঙ্গালুরুকে চরম দুঃসময়ের সম্মুখীন হতে হয়েছে। টিম ইন্ডিয়ার জার্সি গায়ে সফল অধিনায়ক বিরাট কোহলি বেঙ্গালুরুর অধিনায়ক হিসাবে ব্যর্থতার পরিচয় দিয়েই চলেছেন। ইতোমধ্যে কোহলির বেঙ্গালুরুকে চরম সমালোচনার শিকার হতে হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম বেঙ্গালুরুকে নিয়ে ঠাট্টা-তামাশায় ছেয়ে গিয়েছে।

দলের এমন খারাপ অবস্থা নিয়ে পড়ে থাকতে রাজি নন ক্যাপ্টেন কোহলি। তিনি বরং এই হারের জ্বালা ভুলে সামনে তাকাতে চাইছেন। চলতি আইপিএলে আর কিছু বাঁচানোর মতো অবশিষ্ট নেই বেঙ্গালুরুর। প্লে-অফে যাওয়ার আশা কার্যত শেষ। কোহলিও তাই এখন নতুন করে শুরু করতে চাইছেন। আর তাই হারের জ্বালা ভুলতে তিনি পার্টিতেই স্বস্তি খুঁজছেন।

মুম্বাইয়ে নিজের বাড়িতে পার্টির আয়োজন করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তারকা দম্পতির সেই পার্টিতে যোগ দিয়েছিলেন বেঙ্গালুরুর ক্রিকেটাররা। কোহলি-আনুশকার ছবিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। আর দলের এমন বিপর্যয়ের দিনে ক্যাপ্টেনের এমন পার্টি আয়োজনকে ভালো চোখে দেখছেন না বেঙ্গালুরুর সমর্থকরা।

(ঢাকাটাইমস/১৮ এপ্রিল/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :