এক মালি দুই ফুল

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৯, ১০:৩৫

বলিউডের দুই তারকা সন্তান খুশি কাপুর ও আলিয়া কাশ্যপ। খুশি হচ্ছেন প্রয়াত সুপারস্টার নায়িকা শ্রীদেবী ও প্রযোজক বনি কাপুরের মেয়ে। আর আলিয়া হচ্ছেন নামকরা পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে। তারা ঘনিষ্ঠ বান্ধবী। কিন্তু সম্প্রতি একটি বিষয়ে নাকি মনোমালিন্য শুরু হয়েছে তাদের মধ্যে। কারণ খুশি আলিয়া দুজনেই প্রেমে পড়েছেন নীল দেওয়ান নামে একটি ছেলের।

নীলও তারকা, তবে ইনস্ট্রাগ্রামে। তিনি ব্যবসায়ী পরিবারের সন্তান। তাদের আদি বাড়ি দিল্লিতে। এই ছেলেটি খুশি ও আলিয়ার ছোটবেলার বন্ধু। স্কুল জীবন থেকেই পরিচয় তাদের। শ্রীদেবীর ছোট মেয়ে খুশির সঙ্গে নীলের বেশ ঘনিষ্ঠতা রয়েছে, যা বন্ধুত্বের থেকেও বেশি। তারা একে-অন্যের প্রেমে পড়েছেন বলে কিছুদিন আগে বলিউডি পত্রিকা ও ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম প্রকাশ করেছিল।

খুশির বড় বোন জাহ্নবী কাপুর ইতিমধ্যে বলিউডে অভিষেক করেছেন। এবার খুশিও প্রস্তুতি নিচ্ছেন অভিনয়ে আসার। নাচ ও অভিনয়ে মন দিয়েছেন। কাজেই তার বলিউডে আসা শুধু সময়ের অপেক্ষা। তবে তার পড়াশোনাটাও চলছে একই সঙ্গে। অবসর সময়ে আবার নীলের সঙ্গে তিনি পার্টি করছেন বা লং ড্রাইভে যাচ্ছেন।

এদিকে খুশির ঘনিষ্ঠ বান্ধবী আলিয়া কাশ্যপেরও ছোটবেলার বন্ধু নীল। বলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, নীলের প্রেমে পড়েছেন আলিয়াও। যার কারণে খুশির সঙ্গে আলিয়ার সম্পর্ক নাকি আগের মতো নেই। নীলের সঙ্গে আলিয়ার গভীর বন্ধুত্বকে খুশি খুব একটা ভালো চোখে দেখছেন না।

দেখবেনই বা কীভাবে। আলিয়াকে পাঁজাকোলা করে ক্যামেরার সামনে পোজ দেয়া ছবি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সে ছবি নিশ্চয়ই খুশির নজরে পড়েছে। যেটা দেখে নেটিজেনরাও প্রশ্ন তুলেছেন, আলিয়া কি নীলের শুধুই বন্ধু? আলিয়ার সঙ্গে নীলের আরও একটি ছবি প্রকাশ হয় ইনস্টাগ্রামে। সেই ছবিতে দেখা যায়, নীলের কোলে লাস্যময়ী আলিয়া লজ্জায় মুখ ঢেকে রয়েছেন।

এছাড়া নীলের সঙ্গে অভিনেতা বরুণ ধাওয়ানের ভাইঝি অঞ্জিনী ধাওয়ানেরও গভীর বন্ধুত্ব। সোশ্যাল মিডিয়ায় পোস্টও হয়েছে সে ছবি। আবার পরিচালক ইমতিয়াজ আলির মেয়ের সঙ্গে নীলের পার্টি করার ছবিও দেখেছে নেট দুনিয়া। তবে পরের দুজনকে নিয়ে প্রেম বিষয়ক কোনো রটনা রটেনি। আলোচনা শুধু খুশি ও আলিয়াকে নিয়ে। এই দুই ফুলই নাকি এক মালি নীল দেওয়ানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

ঢাকাটাইমস/১৮এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :