দাপুটে জয়ে সেমিতে লিভারপুল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০১৯, ১১:০৫ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৯, ১১:০৩

নিজেদের মাঠে প্রথম লেগের ম্যাচে ২-০ গোলে জয় পেয়েছিল লিভারপুল। এবার পোর্তোর ঘরের মাঠেও দাপুটে জয় তুলে নিল মোহাম্মদ সালাহর দল। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বুধবার কোয়ার্টার ফাইনাল পর্বের দ্বিতীয় লেগের ম্যাচে পর্তুগীজ ক্লাব পোর্তোকে ৪-১ গোলে হারিয়েছে ইংলিশ ক্লাব লিভারপুল। সুতরাং, দুই লেগ মিলিয়ে ৬-১ ব্যবধানে এগিয়ে থেকে শেষ চার নিশ্চিত করেছে গত মৌসুমের রানার্স আপ দল।

এদিন ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল লিভারপুল। ২৬তম মিনিটে গোলটি করেছিলেন সাদিও মানে। বিরতির পর ৬৫তম মিনিটে মোহাম্মদ সালাহর গোলে দলটি ২-০ ব্যবধানে এগিয়ে যায় লিভারপুল। ৬৮তম মিনিটে ব্যবধান কমায় পোর্তো। গোলটি করেন এডার মিলিতাও।

৭৭তম মিনিটে রবার্তো ফিরমিনোর গোলে ব্যবধান ৩-১ করে লিভারপুল। ৮৪তম মিনিটে ম্যাচের শেষ গোলটি করেন লিভারপুলের ভার্জিল ভ্যান ডিজক। বাকি সময়ে কোনো গোল না হওয়ায় ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

বুধবার সেমিফাইনাল নিশ্চিত করা অন্য দলটি হচ্ছে টটেনহ্যাম। এর আগে শেষ চার নিশ্চিত করে বার্সেলোনা ও আয়াক্স। সেমিতে লিভারপুলের প্রতিপক্ষ বার্সেলোনা। আর আয়াক্সের প্রতিপক্ষ টটেনহ্যাম।

সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৩০ এপ্রিল। দ্বিতীয় লেগের ম্যাচ অনুষ্ঠিত হবে ৭ মে। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ১ জুন।

লিভারপুল-পোর্তো ম্যাচের ভিডিও হাইলাইটস

(ঢাকাটাইমস/১৮ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :