সেনবাগে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৯, ১৪:২৫

নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে উঠেছে এক বৃদ্ধের বিরুদ্ধে। তার নাম আবুল বসর। এ ঘটনায় করা মামলার পর পালিয়ে গেছে ৬৫ বছর বয়সী ওই বৃদ্ধ।

বুধবার দিবাগত রাত ১২টার দিকে স্কুলছাত্রীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আবুল বসর উত্তর মোহাম্মদপুর গ্রামের মজিবুল হকের ছেলে। ধর্ষণের শিকার মেয়েটি ওই এলাকার একটি বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত সোমবার বিকালে সহপাঠীদের সঙ্গে খেলাধুলা করছিল মেয়েটি। এ সময় বৃদ্ধ আবুল বসর শিশুটিকে ২০ টাকা দিয়ে বিস্কুট নিয়ে দেওয়ার কথা বলে ঘরে নিয়ে ধর্ষণ করে। ঘটনা কাউকে বললে তাকে হত্যা করবে বলে হুমকিও দেয়া হয়। পরদিন সহপাঠীরা জানতে চাইলে মেয়েটি তাদের বলে দেয়। ঘটনাটি জানাজানি হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আলী পাটোয়ারী। তিনি বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় তার বাবা বাদী হয়ে আবুল বসরকে আসামি করে নারী ও শিশু নির্র্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

তিনি আরও জানান, ঘটনা জানাজানি হওয়ার পর অভিযুক্ত বসর পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকাটাইমস/১৮এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :