বাদ পড়াদের নিয়ে শ্রীলঙ্কার বিশ্বকাপ দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৯, ১৫:২০

আইসিসি বিশ্বকাপের ১২তম আসরের জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে শ্রীলঙ্কা। এই দলে জায়গা পেয়েছেন ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নে, স্পিন-অলরাউন্ডার মিলিন্দা সিরিবর্দনে ও জীবন মেন্ডিস এবং লেগস্পিনার জেফ্রে ভ্যান্দেরসে। এদের মধ্যে থিরিমান্নে, সিরিবর্দনে ও ভ্যান্দেরসে সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন ২০১৭ সালে। আর জীবন মেন্ডিস সর্বশেষ ওয়ানডে ম্যাচে খেলেন ২০১৫ সালে।

অথচ দলে সুযোগ পাননি সাম্প্রতিক সময়ে দলের হয়ে নিয়মিত খেলে আসা দিনেশ চান্দিমাল, উপুল থারাঙ্গা, নিরোশান ডিকওয়েলা, আকিলা ধনঞ্জয়া ও দানুশকা গুনাথিলাকাদের মতো তারকা ক্রিকেটাররা। দলের যাকে অধিনায়ক করা হয়েছে তিনি সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন ২০১৫ সালের ১ মার্চ।

লাসিথ মালিঙ্গার কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নেয়া হলেও তিনি বিশ্বকাপ দলে সুযোগ পেয়েছেন। দলে জায়গা পেয়েছেন ২১ বছর বয়সী ওপেনিং ব্যাটসম্যান অভিশকা ফার্নান্দো। দলের অনিয়মিত খেলোয়াড় পেসার নুয়ান প্রদ্বীপও বিশ্বকাপ দলে সুযোগ পেয়েছেন।

ইংল্যান্ড ও ওয়েলসে আইসিসি বিশ্বকাপের ১২তম আসর অনুষ্ঠিত হবে আগামী ৩০ মে-১৪ জুলাই। বিশ্বকাপে শ্রীলঙ্কার প্রথম ম্যাচ ১ জুন। এদিন কার্ডিফে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে তারা।

শ্রীলঙ্কার ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড

দিমুথ করুণারত্নে (অধিনায়ক), লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, থিসারা পেরেরা, কুসল পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা, কুসল মেন্ডিস, ইসুরু উদানা, মিলিন্দা সিরিবর্দনে, অভিশকা ফার্নান্দো, জীবন মেন্ডিস, লাহিরু থিরিমান্নে, জেফ্রে ভ্যান্দেরসে, নুয়ান প্রদ্বীপ, সুরঙ্গা লাকমল।

(ঢাকাটাইমস/১৮ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :