শসার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ

নরসিংদী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৯, ১৬:১৪

নরসিংদীর বেলাবতে শসা খাওয়ানোর লোভ দেখিয়ে ১০ বছর বয়সী এক শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার উপজেলার একটি গ্রামে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুরে নরসিংদী সদর হাসপাতালে শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ঘটনায় শিশুটির নানী বাদী হয়ে অভিযুক্ত মজিবরের বিরুদ্ধে বেলাব থানায় নারী শিশু নির্যাতন আইনে একটি মামলা করেছেন। অভিযুক্ত মজিবর বেলাব উপজেলার হোসেননগর গ্রামের চেরাগ আলীর ছেলে।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও নির্যাতনের শিকার শিশুটির স্বজনেরা জানায়, গত মঙ্গলবার শসা খাওয়ানোর লোভ দেখিয়ে মজিবর শিশুটিকে বাড়ির পাশের একটি জমিতে নিয়ে যায়। পরে শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণ করে। ঘটনাটি যেন কাউকে জানানো না হয় সেই ভয় দেখিয়ে পালিয়ে যায় মজিবর। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়।

এ ঘটনায় বুধবার রাতে বেলাব থানায় অভিযোগ দেয় শিশুটির পরিবারের লোকজন। অভিযোগ পেয়ে রাতেই পুলিশ অভিযুক্ত মজিবরকে গ্রেপ্তারের জন্য অভিযান চালালেও তাকে পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, এ ঘটনায় শিশুটির নানী বাদী হয়ে একটি মামলা করে। পরে অভিযুক্ত মজিবরকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হলেও তাকে পাওয়া যায়নি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকাটাইমস/১৮এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :