শাহজালালে এবার অস্ত্র-গুলিসহ আটক চিতলমারীর চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক
| আপডেট : ১৮ এপ্রিল ২০১৯, ২২:৫৫ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৯, ১৯:১৭

হজরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে এবার অস্ত্র-গুলিসহ আটক হয়েছেন বাগেরহাটের চিতলমারী উপজেলা চেয়ারম্যান মুজিবর রহমান শামীম। ঘোষণা ছাড়াই অস্ত্র ও ১০ রাউন্ড গুলি নিয়ে বিমানবন্দরে প্রবেশ করার অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে অস্ত্র-গুলিসহ শামীমকে আটক করেন অ্যাভিয়েশন সিকিউরিটি (এভসেক) সদস্যরা। তিনি ঢাকা থেকে বরিশাল যাচ্ছিলেন।

অস্ত্রটি শনাক্তের পর বাহক শামীমকে জিজ্ঞাসা করা হলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি বলে জানিয়েছেন এভসেক সদস্যরা। পরে তাকে আটক করা হয়।

এভসেক পরিচালক নূর সিদ্দিকী ঢাকাটাইমসকে তথ্যটি নিশ্চিত করে বলেন, ‘বিকাল সোয়া তিনটার দিকে মুজিবর রহমান শামীম অস্ত্র নিয়ে বিমানবন্দরে প্রবেশ করেন। তিনি অস্ত্র বহনের কোনো ধরনের ঘোষণা দেননি।’

‘স্ক্যানারে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা তার অস্ত্রটি শনাক্ত করেন। জিজ্ঞাসাবাদেও তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।’  তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এভসেক পরিচালক।

এ ব্যাপারে জানতে চাইলে বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) শ. ম কাইয়ুম ঢাকাটাইমসকে বলেন, ‘আটক ব্যক্তিকে আমাদের থানায় হস্তান্তর করা হয়েছে। তবে এখনও কোনো মামলা হয়নি। বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা সিদ্ধান্ত দেবেন।

ঢাকাটাইমস/১৮এপ্রিল/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :