‘মুনমুন সেনের হয়ে কলকাতায় ভোট চাইতে আসছেন ইমরান খান’

প্রকাশ | ১৮ এপ্রিল ২০১৯, ২২:২১

ঢাকাটাইমস ডেস্ক

বাংলাদেশ থেকে অভিনেতা ফেরদৌস ও গাজি আব্দুন নুরকে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোট প্রচারে দেখার পরপরই তা নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিজেপি। এরপর ভারতীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় ভিসা বাতিল করে দেশে ফেরত যাওয়ার নির্দেশ দেয় এই দুই অভিনেতাকে। আর এ নিয়েই পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসকে একের পর এক আক্রমণ করে চলেছে বিজেপি। বিজেপির তরফে তারকা শিল্পী বাবুল সুপ্রিয়কে পাশে নিয়ে সাবেক তৃণমূল এবং বর্তমান বিজেপি নেতা মুকুল রায়ও কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূল কংগ্রেসকে। সাংবাদিক সম্মেলনে এদিন মুকুল রায় বলতে থাকেন, ‘মুনমুন সেনের প্রচারে ইমরান খান শুনছি রাজ্যে আসছেন..!’

এসময় পাশে বসা বাবুল সুপ্রিয় ফিসফিসিয়ে বলতে থাকেন, ‘আসানসোলে মুনমুনের কেন্দ্রে, আমার ওখানে..’। আসানসোলে তৃণমূল কংগ্রেস আর পুলিশের মদতে বিজেপি কর্মীদের হেনস্থা করা হচ্ছে বলেও দাবি করেন বাবুল সুপ্রিয়। তার দাবি, সেখানে বিজেপি কর্মীদের মারধর করা হচ্ছে, পরে সেই  কর্মীদের বিরুদ্ধেই পুলিশি কেস দিয়ে দেওয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনটিতে মমতা বন্দ্যোপাধ্যায়কে খোঁচা দিয়ে মুকুল রায়ের প্রশ্ন ছিল, আজকের ভোটের ৯৫ টি আসনে মমতা বন্দ্যোপাধ্যায় কয়টি আসন পাবেন? পাশাপাশি মুকুল রায় আরও জানতে চান, মমতা বন্দ্যোপাধ্যায় দ্বিতীয় দফার ভোটে মোট কতজন প্রার্থী দিয়েছেন? এর আগে, বিজেপির তরফে কমিশমনের দ্বারস্থ হয়ে ৮০ শতাংশের জায়গায় ১০০ শতাংশ কেন্দ্রীয়-বাহিনীর দাবি করা হয়। বৈঠকে ভারতে গণতন্ত্রের মূল কাঠামো মমতা নষ্ট করে দিচ্ছেন বলেও দাবি করেন বিজেপি নেতা মুকুল রায়।

ঢাকাটাইমস/এমআই