নোবিপ্রবি ছাত্রীকে যৌনহয়রানি: যুবক রিমান্ডে

প্রকাশ | ১৮ এপ্রিল ২০১৯, ২২:২০

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের শিক্ষার্থীকে শ্লীলতাহানি ও হত্যার চেষ্টার অভিযোগে গ্রেপ্তার হৃদয়ের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার বিকালে শুনানি শেষে বিচারিক হাকিম ১নং আমলি আদালতের বিচারক মাশফিকুল হক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত হৃদয় জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর গ্রামের বাসিন্দা।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল বাতেন বিষয়টি নিশ্চিত করেন। বলেন, ‘আসামি হৃদয়কে সাত দিনের রিমান্ড চেয়ে বুধবার দুপুরে আদালতে হাজির করা হলে বৃহস্পতিবার শুনানির দিন ধার্য করা হয়। বৃহস্পতিবার শুনানি শেষে আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করার পর তাকে থানায় আনা হয়েছে।’

প্রসঙ্গত, সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের বাসিন্দা ও নোবিপ্রবির ইংরেজি বিভাগের ছাত্রী (২২) গত ২ মার্চ রাত পৌনে নয়টার দিকে হৃদয়ের বোনকে তাদের বাসা থেকে প্রাইভেট পড়িয়ে মেসে যাওয়ার সময় জেলা শিল্পকলা একাডেমির কাছে তার গতিরোধ করে মোটরসাইকেলে উঠতে বলেন হৃদয়। কিন্তু হৃদয়ের কথায় কোন সাড়া না দিয়ে হাঁটতে থাকেন ভিকটিম। এত ক্ষিপ্ত হয়ে হৃদয় ছাত্রীটির হাত ধরে টানাটানি করে তার শ্লীলতাহানির চেষ্টা করে ও পরে লোহার রড দিয়ে মাথায় উপর্যপুরি আঘাত করেন। এতে ছাত্রীটির মাথা ফেটে অচেতন হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন। পরে ঘটনায় ছাত্রীটি বাদী হয়ে হৃদয়ের বিরুদ্ধে মামলা করলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এলএ)