বিরতি ভেঙে ফিরছেন লরেন্স

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১১:৪৬

এক বছরেরও বেশি সময়ের মাঝারি বিরতি ভেঙে আবার ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্স। তার শেষ ছবি ‘রেড স্প্যারো’ মুক্তি পেয়েছিল গত বছরের গোড়ার দিকে। এই ছবির প্রচারে গিয়ে নায়িকা সাংবাদিক সম্মেলনে জানিয়েছিলেন, তিনি কয়েকটা বছর অভিনয় থেকে দূরে থাকতে চান।

সেই ঘোষণা মতো মাঝখানের এই সময়টা কোনো ছবির কাজে হাত দেননি লরেন্স। কিন্তু তাকে ফিরতে বাধ্য করলেন থিয়েটার পরিচালক লিনা নিউজেবায়ের। প্রথমবারের মতো সিনেমা নির্মাণের কাজে হাত দিয়েছেন তিনি। আর এই সিনেমার চিত্রনাট্য লরেন্সের এতটাই মনে ধরেছে যে, তিনি বিরতি ভাঙতে বাধ্য হয়েছেন।

কিন্তু কি কারণে বিরতি চেয়েছিলেন নায়িকা? লরেন্সের একটি ঘনিষ্ঠ সূত্র বলছে, সম্পর্ক ভেঙে যাওয়া এবং নতুন করে আবার সম্পর্কে জড়িয়ে পড়ার কারণেই দীর্ঘ একটা বিরতি চেয়েছিলেন অভিনেত্রী। কিন্তু লিনার সিনেমার চিত্রনাট্য পড়ার পর মত বদলান। যদিও এ ব্যাপারে কোনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি লরেন্স। এছাড়া সিনেমার কাজ কবে থেকে শুরু হবে সে ব্যাপারেও কিছু জানানো হয়নি।

অস্কারজয়ী হলিউড অভিনেত্রী লরেন্সের প্রথম উল্লেখযোগ্য কাজ ছিল ‘দ্য বিং ইংভাল শো’ নামের একটি সিটকমে। ২০০৮ সালে তিনি ‘দ্য বার্নিং প্লেইন’ ও ‘২০১০ সালে ‘উইনটার’স স বোন’ সিনেমা দুটিতে অভিনয় করেন। যার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে অস্কারে মনোনয়ন পেয়েছিলেন। ক্যারিয়ারে মোট তিনটি অস্কার পুরস্কার জিতেছেন লরেন্স।

ঢাকাটাইমস/১৯এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :