স্ত্রীর পাশে সমাহিত হলেন নির্মাতা মিজান

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১৪:২০

শুক্রবার বাদ জুমা রাজধানীর মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোডের আল মারকাজ জামে মসজিদে তৃতীয় ও শেষ জানাজা শেষে মোহাম্মদপুর কবরস্থানে স্ত্রীর পাশে সমাহিত করা হল চলচ্চিত্র নির্মাতা হাসিবুল ইসলাম মিজানকে।

এর আগে সকাল ১০টায় বনশ্রী আল-আকসা জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা হয় এফডিসিতে। শুক্রবার বেলা ১১টার দিকে শেষবারের মতো নির্মাতাকে তার বহুদিনের কর্মস্থলে নেয়া হয়। সেখানে হাসিবুলকে নিয়ে স্মৃতিচারণ করেন অনেক নির্মাতা ও অভিনেতা। পরে তারা জানাজায় অংশ নেন।

গুণি পরিচালক মিজান বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়ে রাজধানীর বনশ্রীর বাসায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। এদিন নির্মাতার মৃত্যুর খবর নিশ্চিত করেন চিত্রনায়ক কায়েস আরজু। তিনি জানান, সন্ধ্যায় মিজানকে তার ছেলে বিছানার উপর পড়ে থাকতে দেখেন। এরপর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

২০০৫ সালে ‘আমার স্বপ্ন তুমি’ ছবিটি নির্মাণ করে বেশ সুনাম কুড়িয়েছিলেন হাসিবুল ইসলাম মিজান। ত্রিভুজ প্রেমের গল্পের সে ছবিতে অভিনয় করেছিলেন শাকিব খান, শাবনূর ও ফেরদৌস আহমেদ। পরিচালনার পাশাপাশি এ ছবির চিত্রনাট্যও তিনি লিখেছিলেন। বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল ছবিটি।

এই সাফল্যের ধারাবাহিকতায় পরবর্তীতে তিনি ‘কপাল’, ‘জন্ম’ ও তুমি আছো হৃদয়ে’ ছবিগুলো নির্মাণ করেন। সেগুলোও বেশ সাড়া ফেলেছিল। জীবতাবস্থায় একাধিক ছবির কাজ করছিলেন হাসিবুল। যেগুলোর কাজ এখনও শেষ হয়নি। সেগুলোর মধ্যে আছে ‘ফুলবানু’, পাগল প্রেমিক’ ও মনে মনে প্রেম’।

ঢাকাটাইমস/১৯এপ্রিল/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :