রূপগঞ্জে ডাকাতদলের ছয় সদস্য গ্রেপ্তার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১৬:৩৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জের সীমান্তবর্তী কালীগঞ্জের শীতলক্ষ্যা নদীতে বৃহস্পতিবার রাতে পাথর ভরা বাল্কহেড ও বালু কাটার ড্রেজারে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। অভিযানকালে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রলারসহ সরঞ্জামাদি উদ্ধারা করা হয়।

শুক্রবার দুপুরে র‌্যাব-১ কোম্পানি-৩ এর পূর্বাচল শিমুলিয়া কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব- ১ এর কোম্পানী-৩ কমান্ডার মেজর আবদুল্লাহ আল মেহেদী।

গ্রেপ্তারকৃতরা হলেন, গাজীপুরের কালিগঞ্জ থানার দড়িসোম এলাকার দুলাল হোসেন দুলুর ছেলে শাহিন হোসেন, একই এলাকার লিটন মিয়ার ছেলে সোহেল মিয়া, জাহাঙ্গীর কবিরের ছেলে উপল কবির, সবুজ মিয়ার ছেলে ফয়সাল, নরসিংদীর পলাশ থানার ইসলামপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে সাদ্দাম হোসেন, একই থানাধীন ডাংগা এলাকার সুলতান হোসেনের ছেলে খাইরুল ইসলাম।

কোম্পানি কমান্ডার মেজর আবদুল্লাহ আল মেহেদী জানান, শীতলক্ষ্যা নদীর রূপগঞ্জ ও কালীগঞ্জ অংশে দীর্ঘদিন ধরে আন্তঃজেলা ডাকাতদলের সক্রিয় সদস্যরা পাথর, মালবাহী নৌ-যানসহ বালুবোঝাই বাল্কহেড, ড্রেজারে ডাকাতি চালিয়ে আসছে। বৃহস্পতিবার রাতে খবর পেয়ে র‌্যাব-১ এর কোম্পানি -৩ এর একটি চৌকস দল শীতলক্ষ্যা নদীতে ওঁৎ পেতে থাকে। রাত সাড়ে ১১টার দিকে সংঘবদ্ধ ডাকাত দল কালীগঞ্জের গুদারাঘাট এলাকায় বালু কাটার ড্রেজারে ডাকাতির প্রস্তুতিকালে ছয়জনকে গ্রেপ্তার করা হয়। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রলার, একটি ইঞ্জিনচালিত নৌকা, দুটি ছুরি, দুটি রামদা, দুটি ছোট দা ও দুটি চাকু, পাঁচটি মোবাইল সেট, নগদ টাকা উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :