সিরাজগঞ্জে ভাইয়ের হাতে ভাই ‘খুন’

সিরাজগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১৭:২১

সিরাজগঞ্জে সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের ঘোড়াচরা গ্রামে জিন্নাহ নামে এক ব্যক্তি (৪৩) তার ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ছোট ভাই বেলাল হোসেন।

শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত জিন্নাহ ওই গ্রামের আমির আলীর ছেলে। ঘটনার পর থেকে ছোট ভাই বেলাল হোসেন ও জিন্নাহর সাবেক স্ত্রী পলাতক থাকলেও তাদের মা মাহেলা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের বড় ছেলে হারুনর রশিদ ও প্রতিবেশীরা জানান, জিন্নাহর স্ত্রী হাসিনা খাতুনের সাথে তার দেবর বেলাল হোসেনের পরকীয়া সম্পর্ক ছিল। একপর্যায়ে বেলাল হোসেন তার ভাবী হাসিনাকে নিয়ে পালিয়ে যান এবং বিয়ে করেন। এ ঘটনার পর থেকে জিন্নাহর সঙ্গে বেলালের দ্বন্দ্ব চলে আসছিল। সকালে স্ত্রীকে ফেরত চাওয়া নিয়ে দুই ভাই, তাদের মা মাহেলা ও স্ত্রী হাসিনার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুপুরে জিন্নাহকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেন তারা।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আহম্মেদ জানান, দুপুরে ঘরের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের ছেলের দাবি চাচা বেলাল, মা হাসিনা ও দাদী মাহেলা তার বাবাকে হত্যা করেছে। তবে ময়নাতদন্ত ছাড়া মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব নয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মা মাহেলাকে আটক করা হয়েছে।

ঢাকাটাইমস/১৯এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :