গাজীপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১৭:৪৭

গাজীপুরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন । ঘটনাস্থল থেকে গুলিসহ একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

নিহত যুবক হাবিবুর রহমান হবি সিটি করপোরেশনের বারবৈকা এলাকার আব্দুল বারেকের ছেলে।

র‌্যাবের দাবি, নিহত ওই যুবক অস্ত্র ব্যবসায়ী ছিলেন। ঘটনার সময় র‌্যাবের দুই সদস্য উজ্জ্বল ও সানাউল্লাহ আহত হয়েছেন বলেও জানিয়েছে সংস্থাটি।

নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সিটি করপোরেশনের সালনা এলাকায় ৮-১০ জনের একটি দল অস্ত্র কেনাবেচা করছে এমন খবর পেয়ে র‌্যাব-১এর একটি টহল টিম সেখানে অভিযান চালায়। তাদের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থলে থাকা যুবকরা র‌্যাব সদস্যদের দিকে গুলি ছোড়ে। র‌্যাব পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে এক যুবক গুলিবিদ্ধ হন। করে তাকে গুরুতর অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গোলাগুলির সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। অস্ত্র কেনাচেচায় জড়িত অপর সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হন।

ওই র‌্যাব কর্মকর্তা জানান, শুক্রবার বিকালে নিহতের ভাই হারুন হাসপাতাল মর্গে গিয়ে হবির মরদেহ শনাক্ত করেন। তার বিরুদ্ধে অস্ত্র, হত্যা, ধর্ষণসহ বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা রয়েছে। তিনি কয়েকটি মামলার পরোয়ানাভুক্ত আসামি ছিলেন।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :