কিশোরগঞ্জে কিশোর সাগর হত্যায় গ্রেপ্তার ৫

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১৮:২৮

কিশোরগঞ্জে চাঞ্চল্যকর কিশোর সাগর হত্যায় মা আসমা আক্তার বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় করা মামলায় গ্রেপ্তারদের বৃহস্পতিবার আদালতে চালান দেয়া হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- শহীদ, সজল, আশরাফুল ইসলাম বাবু,  রাকিব ও সাফি। গ্রেপ্তার হওয়া পাঁচ যুবকের মধ্যে সাফি, শহীদ ও আশরাফুল ইসলাম বাবু মামলার এজাহারভুক্ত আসামি।

পুলিশ ও এলাকাবাসীর ভাষ্য, শহরের হারুয়া কাতিয়ারচর এলাকায় অবৈধভাবে বসানো একটি বৈশাখী মেলায় মেয়েদের উত্যক্ত করা নিয়ে করে আবু হানিফ ওরফে হাছুর সাথে হারুয়া সওদাগরপাড়ার লাদেন মিয়ার ঝগড়া হয়। এ সময় লাদেন মিয়াকে হাছুর লোকজন মারধর করে। এর পাল্টা হিসেবে মঙ্গলবার সন্ধ্যায় লাদেনের লোকজন হাছুর লোকজনকে এলাকায় ধাওয়া দেয়।

এ ঘটনার জের ধরে মঙ্গলবার রাত ৮টার দিকে লাদেনের প্রতিবেশী হারুয়া সওদাগরপাড়ার বকুল মিয়ার ছেলে সাগরকে শহরের গাইটাল এলাকার পাট গবেষণা ইনস্টিটিউটের রাস্তায় কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।

এলাকার লোকজন আহত সাগরকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, মঙ্গলবার ও বুধবার রাতে অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় তিন আসামি সাফি, শহীদ ও আশরাফুল ইসলাম বাবু এবং সন্দেহভাজন সজল ও রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :