মাদারীপুরে মহিলালীগ নেত্রীর বাসা থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ১৯:৪৮

মাদারীপুর জেলা মহিলালীগ সভানেত্রী ও জেলা পরিষদের সদস্য আমেনা খাতুন বেবীর ভাড়া বাসা থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকাল ৫টার দিকে মাদারীপুর পৌর শহরের ২নং শকুনী এলাকা থেকে গৃহপরিচারিকা রুসি আক্তারের ঝুলন্ত লাশটি উদ্ধার করে স্থানীয়রা। পরে মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ২০০৮ সাল থেকে রুসি আক্তার মাদারীপুর জেলা মহিলালীগ সভানেত্রী আমেনা খাতুন বেবীর বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন। বিকালে রুসিকে ঝুলন্ত দেখতে পায় স্থানীয়রা। পরে রুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়া হয়। এসময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমেনা খাতুন বেবীর দাবি, দুপুরে তার বাসার সবাই অন্যত্র দাওয়াত খেতে যায়। এসময় সবার অলক্ষ্যে একটি ফ্যানের সাথে ওড়না দিয়ে রুসি আত্মহত্যা করেছে। তার সাথে বাসার সবার ভালো সম্পর্ক ছিল।

এদিকে স্থানীয়রা দাবি করেছেন, রুসি আক্তারের সাথে প্রায়ই আমেনা খাতুন বেবীর ছোট ছেলে দিনার মাহমুদ অসৌজন্যমূলক আচারণ করতেন। এই ঘটনার পর থেকে দিনারকে বাসার আশপাশে দেখা যায়নি।

সদর থানার ওসি কামরুল হাসান জানান, ‘স্থানীয়রা দরজা ভেঙে গৃহপরিচারিকাকে বের করেছে। খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল করেন। বেশ কয়েকটি বিষয়ে নিয়ে আমরা তদন্ত করছি।’

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :