পুকুরে গোসল করতে নেমে দুই শিশুর মৃত্যু

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৯, ২১:৩৪

গাজীপুরের টঙ্গীর দক্ষিণ আউচপাড়া মগদম মুন্সী রোড এলাকায় পুকুরে গোসল করতে গিয়ে মামুন ও মারিয়া আক্তার টুনি নামে দুই শিশু শিক্ষার্থী মারা গেছে। শুক্রবার বিকাল ৪টার দিকে তাদের অচেতন অবস্থায় পুকুর থেকে উদ্ধার করা হয়।

নিহত মামুন ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার রঘুনাথপুর গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে এবং টঙ্গী বাইতুন নূর মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র ও নিহত টুনি নেত্রকোনা জেলার আটপাড়া থানার মল্লিকপুর গ্রামের জাহাঙ্গীর আলমের মেয়ে এবং দেওড়া ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল। তারা দক্ষিণ আউচপাড়া এলাকায় বাবা-মার সাথে ভাড়া বাসায় বসবাস করে লেখাপড়া করত।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে মামুন ও টুনি বাসার পাশের পুকুরে গোসল করতে যায়। সাঁতার না জানায় গোসলের একপর্যায়ে তারা উভয়েই পুকুরের গভীর পানিতে তলিয়ে যায়। এসময় তাদের অপর খেলার সাথীরা গিয়ে বাসায় খবর দেয়। পরে এলাকাবাসী পুকুর থেকে মামুন ও টুনিকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে লাশ দাফনের জন্য তাদের নিজ নিজ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :